ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ে পাঠ্যপুস্তক বিতরণ উদ্বোধন
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০১-০১ ১৩:৫৯:৩১
রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম গতকাল ১লা জানুয়ারী সকালে সরকারী উচ্চ বিদ্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ে গতকাল ১লা জানুয়ারী সকালে স্বাস্থ্যবিধি মেনে বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। 

  বিদ্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক দিলসাদ বেগম পাঠ্যপুস্তক বিতরণ উদ্বোধন করেন। বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাহবুবা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ভারপ্রাপ্ত জেলা শিক্ষা অফিসার শামসুন্নাহার চৌধুরী, অন্যান্যের মধ্যে জেলা প্রশাসকের কার্যালয়ের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) সাইফুল হুদা, বিদ্যালয়ের শিক্ষক মনজুরুল হক, মাওলানা আব্দুল খালেক, জ্যোতিষ চন্দ্র বাড়ৈ, প্রশান্ত কুমার প্রামানিক, প্রদ্যুত কুমার দাস, শরিফুল ইসলামসহ অন্যান্য শিক্ষক মন্ডলী, শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন। 

  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক দিলসাদ বেগম শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, বছরের প্রথম দিনেই তোমাদের হাতে নতুন পাঠ্যপুস্তক তুলে দেয়া হচ্ছে। নতুন বইয়ের একটা ঘ্রাণ আছে। তোমরা এই ঘ্রাণ নিবে এবং প্রতিটি বইয়ের অধ্যায়গুলো মন দিয়ে দেখবে। ভালোভাবে লেখাপড়া করবে।   

  বিদ্যালয় সূত্রে জানা গেছে, করোনাকালীন পরিস্থিতির জন্য স্বাস্থ্য বিধি মেনে পর্যায়ক্রমে কয়েক দিনে শিক্ষার্থীদের মধ্যে পাঠ্যপুস্তক বিতরণ করা হবে। এর মধ্যে প্রথম দিনে ৬ষ্ঠ ও ৭ম শ্রেণীর ২টি সেকশনের (প্রভাতী ও দিবা) ছাত্রদের মধ্যে পাঠ্যপুস্তক বিতরণ করা হয়।  

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ