ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
দৌলতদিয়ায় কুরিয়ার সার্ভিসের কভার্ড ভ্যানে চাঁদাবাজীর সময় ৩ দালাল ধৃত
  • গোয়ালন্দ প্রতিনিধি
  • ২০২২-০১-০২ ১৪:১২:১৩

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট এলাকায় যানজটে আটকে থাকা করতোয়া কুরিয়ার সার্ভিসের একটি কভার্ড ভ্যানে চাঁদাবাজীর সময় দালাল চক্রের ৩ সদস্য স্থানীয় জনগণ ও পুলিশের হাতে ধরা পড়েছে। 

  গতকাল ২রা জানুয়ারী ভোর রাত সোয়া ৪টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী কভার্ড ভ্যানের (ঢাকা মেট্রো-ন-১৩-৬২৩২) চালক রাকিব হাসান বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় একটি চাঁদাবাজীর মামলা দায়ের করেছে। ধৃত দালালরা হলো- দৌলতদিয়া ইউনিয়নের ফেলু মোল্লার পাড়ার মৃত মোসলেম শেখের ছেলে মজিবর শেখ(২৫), শাহাদৎ মেম্বারের পাড়ার মৃত মোহাম্মদ আলী খন্দকারের ছেলে হাফেজ খন্দকার(২৫) ও মজিদ শেখের পাড়ার মৃত বারেক শেখের ছেলে রবিউল শেখ(৩২)।

  থানা পুলিশ সূত্রে জানা গেছে, মাগুরা থেকে ঢাকাগামী করতোয়া কুরিয়ার সার্ভিসের কভার্ড ভ্যানটি ঘাট এলাকার দৌলতদিয়া মডেল হাই স্কুলের সামনে এসে মহাসড়কের জ্যামে(যানজটে) আটকা পড়ে। এ সময় আটককৃতরা গিয়ে কভার্ড ভ্যানের চালকের কাছে সাড়ে ৪ হাজার টাকা চাঁদা দাবী করে। দাবীকৃত চাঁদা দিতে অস্বীকার করলে তারা কভার্ড ভ্যানের চালক ও হেলপারকে গাড়ী থেকে নামিয়ে মারপিট করতে থাকে। এ সময় তাদের চিৎকারে আশেপাশের লোকজন ও পুলিশের একটি টিম এসে ৩ জনকে আটক করে। 

  গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, ধৃতদের কভার্ড ভ্যান চালকের চাঁদাবাজী মামলায় গ্রেফতার দেখিয়ে গতকালই আদালতে সোপর্দ করা হয়েছে। দৌলতদিয়া ঘাটকে চাঁদাবাজ ও দালালমুক্ত রাখতে পুলিশের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ