ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের দায়িত্ব গ্রহণ
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০১-০৩ ১৩:৩৫:৩৭
বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদে গতকাল ৩রা জানুয়ারী নবনির্বাচিত চেয়ারম্যান এবং সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডের সদস্যগণ দায়িত্ব গ্রহনকালে নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আলমগীর বিশ্বাস আলম বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এবং সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডের সদস্যগণ দায়িত্ব গ্রহণ করেছেন। 
  এ উপলক্ষ্যে গতকাল ৩রা জানুয়ারী দুপুরে ইউনিয়ন পরিষদ চত্ত্বরে আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আলমগীর বিশ্বাস আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, সাবেক ভাইস চেয়ারম্যান আকমল হোসেন, উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি সলেমান মোল্লা দলু, উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌফিক খান সাজিদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ৭নং ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য আকরাম হোসেন খান ও ৫নং ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য আলমগীর হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। 
  অনুষ্ঠানের শুরুতে বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত নুরুল আমীন বিশ্বাসের (নবনির্বাচিত চেয়ারম্যান আলমগীর বিশ্বাস আলমের পিতা) আত্মার শান্তি কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়। আলোচনা পর্বের শেষে আলহাজ্ব ওয়ালিউল্লাহ্র পরিচালনায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। 
  অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যান আলমগীর বিশ্বাস আলম ইউনিয়নবাসীর উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের সন্তান-আপনাদের সেবক। আপনারা আমাকে যে অর্পিত দায়িত্ব দিয়েছেন তা আমি আপনাদেরকে সাথে নিয়ে যথাযথভাবে পালন করার চেষ্টা করবো। আপনাদের যে কোন সমস্যায় আমার কাছে আসবেন, আমি তা সমাধান করার চেষ্টা করবো। আপনারা আমাকে সহযোগিতা করবেন।

 

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ