ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
মদাপুর ইউনিয়নবাসীর জন্য নিজেকে উৎসর্গ করবো ঃ চেয়ারম্যান মজনু
  • শিহাবুর রহমান
  • ২০২২-০১-১১ ০২:৩২:১৭
কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়ন পরিষদে গতকাল ১০ই জানুয়ারী দুপুরে চেয়ারম্যান ও সদস্যদের অভিষেক অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যান মিজানুর রহমান মজনু বক্তব্য রাখেন। এর আগে তিনি নিজ বাড়ী থেকে ঘোড়ার গাড়িতে ইউনিয়ন পরিষদে আসেন -মাতৃকণ্ঠ।

মা ও মেয়ের কথায় মদাপুর ইউনিয়নবাসীর জন্য নিজেকে উৎসর্গ করলেন নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মজনু। 

  গতকাল ১০ই জানুয়ারী দুপুরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের অভিষেক অনুষ্ঠানে আলোচনা সভায় বক্তব্য প্রদানকালে তিনি একথা বলেন।
 মিজানুর রহমান মজনু বলেন, আপনারা যে কষ্ট ও যে ত্যাগ স্বীকার করে আমাকে চেয়ারম্যান বানিয়েছেন তার জন্য আমার মেয়ে ও আমার মা আমাকে উৎসর্গ করেছেন আপনাদের জন্য। আমার মেয়ে ও মায়ের কথা, মদাপুরের মানুষ তোমাকে যা দিয়েছে তুমি তোমার জীবনের বিনিময়ে হলেও মদাপুরের মানুষকে তুমি কখনো কারোর কাছে মাথা নিচু হতে দিওনা। 
  মিজানুর রহমান মজনু বলেন, আপনারা চেয়ারম্যান বানিয়ে যদি বসে থাকেন তাহলে উন্নয়ন সম্ভব নয়। আমার চলার পথে কোথায় ভুল হলো তা আপনাদের ধরিয়ে দিতে হবে। কোথায় কোন কাজ করতে হবে সেটা আপনাদের বলে দিতে হবে। আমি যদি কোন ভুল করি সেটা যদি আপনারা শুধরিয়ে দেন আমি সেটা সাথে সাথে শুধরিয়ে নিবো। রাজবাড়ী জেলার মধ্যে আপনারা একটা আলোকিত নির্বাচন করেছেন, রাজবাড়ী জেলাবাসী সেটা দেখেছে। এই আলোকিত নির্বাচন ও আলোকিত চেয়ারম্যানের সম্মান ও ইজ্জত রাখার দায়িত্ব মহান আল্লাহতায়ালার ও আপনাদের। আমি আমার জীবনের শেষ বিন্দু দিয়ে চেষ্টা করে যাবো আপনাদের জন্য কাজ করে যেতে এবং আমার ইউনিয়নের মানুষ জেলার মধ্যে কোথাও মাথা নিচু করে চলে আসবে আমি সেটা হতে দেবো না। আমার একটা প্ল্যান ছিল। আমি ইউনিয়নবাসীকে ঐক্যবদ্ধ করবো। আমি রাজবাড়ীর মধ্যে এই ইউনিয়নবাসীকে পরিচয় দিবো মদাপুর আওয়ামী লীগের একটা ঘাঁটি। আমি সেটা পেরেছি। মদাপুর ইউনিয়ন আওয়ামী লীগ ঐক্যবদ্ধ, আমি সেটাও করেছি। রাজবাড়ী জেলাবাসী দেখেছে মদাপুর ইউনিয়ন আওয়ামী লীগ কতটা ঐক্যবদ্ধ, মদাপুরের মানুষ কতটা শক্তিশালী আপনারা তা দেখিয়ে দিয়েছেন।
  আমি মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি। আমি যেন ইনসাফের সাথে মদাপুরবাসীর সেবা করতে পারি। আমি আপনাদের ওয়াদা করছি। আমি ইনসাফের সাথে কাজ করবো। আমি সবার চেয়ারম্যান। আমার দ্বারা কেউ ক্ষতিগ্রস্ত হবেন না। তাই যেখানেই অপপ্রচার হবে সেখানেই প্রতিবাদ ও প্রতিরোধ করতে হবে। 
  তিনি বিদায়ী চেয়ারম্যানের উদ্দেশ্যে করে বলেন, ইউনিয়ন পরিষদের ফান্ডে মাত্র ৫হাজার টাকা আছে। এখান থেকেই আমার শুরু। আর কিছু রেখে যায় নাই। আমি গীবিত করবো না। আমি যদি আপনাদের নিয়ে ইউনিয়ন পরিষদে বসি তাহলে হাজার হাজার দুর্নীতি ও হাজার হাজার অনিয়ম পাবো। কোথাও কোন কাজ করে নাই। যে পরিমান বরাদ্দ মাননীয় সংসদ সদস্য দিয়েছেন এবং যে পরিমান বরাদ্দ সরকার থেকে এসেছে এখানে সঠিকভাবে কাজ করলে ১০ বছরে এই ইউনিয়ন একটা পৌরসভা হয়ে যেতো। আপনারা যারা আমাকে চেয়ারম্যান নির্বাচিত করেছেন তাদের কাছে আমার অনুরোধ যেখানে অপপ্রচার দেখবেন সেটা প্রতিরোধ করবেন। আপনাদের পরামর্শে এই ইউনিয়নকে একটি শান্তিপূর্ণ ইউনিয়ন করবো।
  আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন নবাগত চেয়ারম্যান মিজানুর রহমান মজনুর ছোট মেয়ে মালিহা। এছাড়া কালুখালী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ধর্মীয় সম্পাদক সাদেকুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তফা জামান জবেদ বিশ^াস, মাঝবাড়ী সিদ্দিকীয়া মাদরাসার অধ্যক্ষ মাওঃ নুরুল ইসলাম, হোগলাডাঙ্গী মাদরাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মীর মোঃ আব্দুল বাতেন, কবি ও সাহিত্যিক এবিএম সালাম তাসিরসহ অন্যানর‌্যা বক্তব্য রাখেন। পরে দোয়া ও মোনাজাত করা হয়।
  এর আগে নিজ বাড়ী থেকে ঘোড়ার গাড়িতে বসে দুই কন্যাকে সাথে নিয়ে ইউনিয়ন পরিষদে আসেন নবনির্বাচিত চেয়ারম্যান মিজানুর রহমান মজনু।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ