ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ী সদরের বানীবহের সৌদি প্রবাসী আইয়ুব আলীর অর্থায়নে কম্বল বিতরণ
  • শেখ মামুন
  • ২০২২-০১-১২ ১৩:১৭:১৩
রাজবাড়ী সদর উপজেলার বানীবহ ইউনিয়নের সৌদি প্রবাসী আইয়ুব আলীর অর্থায়নে গতকাল ১২ই জানুয়ারী সকালে গরীব-অসহায় মানুষের মধ্যে ৫শত কম্বল বিতরণ করা হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার বানীবহ ইউনিয়নের সৌদি প্রবাসী আইয়ুব আলীর অর্থায়নে গরীব-অসহায় মানুষের মধ্যে ৫শত কম্বল বিতরণ করা হয়েছে। 
  গতকাল ১২ই জানুয়ারী সকাল ১০টায় বানীবহ বাজারের বারেক মার্কেট সংলগ্ন ‘আইয়ুব টাওয়ার’-এ এই কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 
  অনুষ্ঠানে অতিথি হিসেবে বানীবহ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শেফালী আক্তার, ইউপি সদস্যগণ, বার্থা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মাহতাব হোসেন খানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন রাজবাড়ী বিসিকের মাদানী কমপ্লেক্স মহিলা মাদ্রাসার সহকারী সুপার মোঃ দাউদ পাটোয়ারী এবং সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ মোস্তফা মিজি। 
  মোঃ মোস্তফা মিজি জানান, দীর্ঘ দিন ধরে সৌদি আরব প্রবাসী আইয়ুব আলী এলাকার দুস্থ-অসহায় মানুষের জন্য নানাভাবে সাহায্য-সহযোগিতা করে আসছেন। এরই অংশ হিসেবে তার অর্থায়নে শীতার্ত গরীব মানুষের মধ্যে কম্বলগুলো বিতরণ করা হলো। ভবিষ্যতেও তিনি এলাকার গরীব-অসহায় মানুষের পাশে থাকবেন বলে আমাদেরকে আশ্বস্ত করেছেন। 

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ