ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীতে সাউথইস্ট ব্যাংকের রিসাইক্লার এটিএম বুথ উদ্বোধন
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০১-১২ ১৩:১৮:৫৩
রাজবাড়ী শহরের পান্না চত্ত্বর সংলগ্ন নান্নু টাওয়ারের নিচতলায় অত্যাধুনিক রিসাইক্লার এটিএম বুথ চালু উপলক্ষ্যে ৭দিনের একাউন্ট ওপেন ক্যাম্পেইন গতকাল ১২ই জানুয়ারী সকালে উদ্বোধন করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে প্রথমবারের মতো ২৪ঘণ্টা টাকা জমা দেয়া ও উত্তোলনের সুবিধা নিয়ে সাউথইস্ট ব্যাংকের রিসাইক্লার এটিএম বুথ উদ্বোধন করা হয়েছে।
  গতকাল ১২ই জানুয়ারী সকালে রাজবাড়ী শহরের পান্না চত্ত্বর সংলগ্ন নান্নু টাওয়ারের নিচতলায় অত্যাধুনিক এই এটিএম বুথ চালু এবং এ উপলক্ষ্যে ৭দিনের একাউন্ট ওপেন ক্যাম্পেইন উদ্বোধন করা হয়। 
  উদ্বোধন অনুষ্ঠানে সাউথইস্ট ব্যাংকের রাজবাড়ী শাখার ব্যবস্থাপক এম. মুরাদ রহমান, ম্যানেজার(অপারেশন) এম.ডি মাফিজুল ইসলাম, সিনিয়র অফিসার মাছুরা আক্তার, অফিসার তাজমেরী মতিন ও নান্নু টাওয়ারের মালিক মোঃ মিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন। 
  সাউথইস্ট ব্যাংকের রাজবাড়ী শাখার ব্যবস্থাপক এম. মুরাদ রহমান জানান, এই এটিএম বুথ থেকে গ্রাহকরা ২৪ ঘণ্টা টাকা উত্তোলনের পাশাপাশি টাকা জমা করতে পারবেন। এই সুবিধা (টাকা জমা দেয়ার) রাজবাড়ী জেলার মধ্যে এটাই প্রথম। টাকা জমাদানের সাথে সাথে গ্রাহকের মোবাইল ফোনে এসএমএস পৌঁছে যাবে। এছাড়া গ্রাহকরা জমাকৃত টাকার উপর লভ্যাংশও পাবেন। গত ৩০শে ডিসেম্বর রিসাইক্লার এটিএম বুথ উদ্বোধন দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক ও রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন। উল্লেখ্য, একাউন্ট ওপেন ক্যাম্পেইন চলাকালে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত নতুন একাউন্ট খোলা যাবে। 

 

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ