ঢাকা বুধবার, মে ১, ২০২৪
পাংশার কলিমহর ইউপিতে পরাজিত চেয়ারম্যান প্রার্থী রাজ্জাকের বাড়িতে দুর্বৃত্তদের হানা
  • মোক্তার হোসেন
  • ২০২২-০১-১২ ১৩:২৮:০৬
পাংশা উপজেলার কলিমহর ইউপির দুরশুন্দিয়া গ্রামে আব্দুর রাজ্জাকের এই বাড়িতে গত মঙ্গলবার দিনগত রাতে দুর্বৃত্তরা হানা দেয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কলিমহর ইউপির দুরশুন্দিয়া গ্রামে গত ১১ই জানুয়ারী দিনগত রাতে আব্দুর রাজ্জাকের বাড়িতে দুর্বৃত্তরা হানা দিয়ে তান্ডব চালিয়েছে। আব্দুর রাজ্জাক কলিমহর ইউপির নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ছিলেন।

  জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে দুর্বৃত্তরা ওই বাড়িতে হানা দিয়ে ২টি ফায়ার ও ৩টি ককটেল ফুটিয়ে আতঙ্ক সৃষ্টি করে। দুর্বৃত্তরা আব্দুর রাজ্জাকের ফুফাতো ভাই আক্তার হোসেনকে মারধর করে আহত করার ঘটনায় পাংশা মডেল থানায় দায়েরকৃত মামলা নং-১২(১২)২১ তুলে নিতে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে। এ ঘটনায় গতকাল ১২ই জানুয়ারী আব্দুর রাজ্জাক বাদী হয়ে পাংশা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

  আব্দুর রাজ্জাক বলেন, তার ফুফাতো ভাইয়ের মারধরের ঘটনায় মামলার জের ধরে দুর্বৃত্তরা তার প্রতি (আব্দুর রাজ্জাকের) ক্ষুব্ধ হয়। ঘটনার পর থেকে আব্দুর রাজ্জাকের পরিবারের লোকজনের মাঝে আতঙ্ক বিরাজ করছে। খবর পেয়ে পাংশা মডেল থানার এসআই আবু তালেব গতকাল বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন।

  এ ব্যাপারে গতকাল বুধবার বিকেলে যোগাযোগ করা হলে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, অভিযোগের বিষয়ে তদন্ত চলছে।

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ