ঢাকা শনিবার, মে ২৮, ২০২২
উন্নত বাংলাদেশ গড়তে সমন্বিতভাবে কাজ করতে হবে ঃ রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসক
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০১-১৭ ০০:৪৫:২৭
রাজবাড়ী কালেক্টরেটের সম্মেলন কক্ষে গতকাল ১৬ই জানুয়ারী সকালে জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভায় নবাগত জেলা প্রশাসক ও কমিটির সভাপতি আবু কায়সার খান বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে গতকাল ১৬ই জানুয়ারী সকালে কালেক্টরেটের সম্মেলন কক্ষে জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়। 
  নবাগত জেলা প্রশাসক ও কমিটির সভাপতি আবু কায়সার খানের সভাপতিত্বে এবং অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখের সঞ্চালনায় সভায় সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু, জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক দীপক কুমার বিশ্বাস, গোয়েন্দা সংস্থা এনএসআই’র উপ-পরিচালক মোঃ শরিফুল ইসলাম, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক গোলাম মোঃ আজম, এলজিইডি’র নবাগত নির্বাহী প্রকৌশলী মোঃ রবিউল ইসলাম, জেলা শিক্ষা অফিসার মোঃ হাবিবুর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার হোসনে ইয়াসমিন করিমী, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক সহীদ নূর আকবর, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ ফজলুল হক, জেলা মৎস্য কর্মকর্তা মশিউর রহমান, ইসলামিক ফাউন্ডেশনেরউপ-পরিচালক মোঃ সাহাবুদ্দীন, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ রুবাইয়াত মোঃ ফেরদৌস, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আজমীর হোসেন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোঃ আরিফুর রহমান, জেলা নির্বাচন অফিসার মোঃ মাসুদুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানা, গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপ-সহকারী পরিচালক আব্দুর রহমান, জেলা ক্রীড়া অফিসার ফেরদৌসী আক্তার বন্যা, আনসার-ভিডিপির জেলা কমান্ড্যান্ট মোঃ রাশেদুজ্জামান প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় বিভিন্ন সরকারী দপ্তরের প্রধানগণসহ কমিটির সদস্যগণ উপস্থিত ছিলেন। 
  সভায় নবাগত জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, সরকারের যে উন্নয়ন কর্মকান্ড চলছে, মাননীয় প্রধানমন্ত্রী যে স্বপ্ন দেখছেন-তার সাথে তাল মিলিয়ে আমাদের কাজ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী ২৪ ঘণ্টার মধ্যে ১৬ ঘণ্টা কাজ করেন। তার মতো আমাদেরও ১৬ ঘণ্টা করে কাজ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু’র স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য যে পদক্ষেপগুলো নিয়েছেন, আমরা সবাই যদি কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করি তাহলে তার স্বপ্ন পূরণ করা সম্ভব। ২০৪১ সালের মধ্যে যে উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখছি, সেটা যেন আমরা বাস্তবায়ন করতে পারি। সেটা বাস্তবায়ন করতে হলে সবাইকে একসাথে কাজ করতে হবে। বিভিন্ন বিভাগগুলো বিচ্ছিন্নভাবে কাজ না করে সমন্বিতভাবে করলে তা অধিক ফলপ্রসু হবে। কাজের সময় নিজেদের মধ্যে ছোট ছোট বিষয়গুলো সমন্বয় করে নিতে হবে। বর্তমানে করোনার সংক্রমণের হার বৃদ্ধি পেয়েছে। তাই সকলকে অবশ্যই সরকারী স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এছাড়াও তিনি(জেলা প্রশাসকের) দায়িত্ব পালনে সবার সহযোগিতা কামনা করেন। 

 

নানা আয়োজনে রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
পদ্মা সেতু হওয়ার পর ড.ইউনুসের মুখে কথা নেই---তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ
দুই দিনের সফরে রাজবাড়ীতে আসছেন বিভাগীয় কমিশনার
সর্বশেষ সংবাদ