ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
গোয়ালন্দে দাবা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০১-২০ ১৪:৫৯:৫৩
রাজবাড়ী জেলা ক্রীড়া অফিসের আয়োজনে গতকাল ২০শে জানুয়ারী গোয়ালন্দ উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

বার্ষিক ক্রীড়া কর্মসূচীর আওতায় রাজবাড়ী জেলা ক্রীড়া অফিসের আয়োজনে গতকাল ২০শে জানুয়ারী গোয়ালন্দ উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 
 গোয়ালন্দ উপজেলার ৭টি শিক্ষা প্রতিষ্ঠানের ২০ জন বালক ও ১২ জন বালিকা এই দাবা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। 
  জেলা ক্রীড়া অফিসার ফেরদৌসী আক্তার বন্যার সভাপতিত্বে প্রতিযোগিতার উদ্বোধনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক খান। 
  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার(ভূমি) মোঃ রফিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাসুদুর রহমান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ নুরুল ইসলাম এবং উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাসির উদ্দিন রনি।
  প্রতিযোগিতার প্রধান বিচারক হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ীর কৃতি দাবারু ও বাংলাদেশ দাবা খেলোয়াড় সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক বদরুল আলম। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ, দাবা খেলোয়াড় ও দর্শকদের উপস্থিতিতে প্রতিযোগিতাটি সফলভাবে সম্পন্ন হয়। 

 

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ