ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে কমিটি গঠন
  • নিউইয়র্ক প্রতিনিধি
  • ২০২২-০১-২০ ১৫:২১:১৬
আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে -মাতৃকণ্ঠ।

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। 

  গত ৮ই জানুয়ারী এই নির্বাচন অনুষ্ঠানের দিন নির্ধারিত থাকলেও তার আগেই গত ২৯শে ডিসেম্বর মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে একটি প্যানেলের ১১জন প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন। তখন কোন পদে একাধিক প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় নির্বাচন কমিশন ১লা জানুয়ারী অপর প্যানেলের ১১জনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন। 

  নির্বাচিতরা হলেন ঃ সভাপতি মীর ই.ওয়াজিদ শিবলী(বাংলা টিভি), সিনিয়র সহ-সভাপতি আকবর হায়দার কিরণ(ভয়েস অব আমেরিকা/নিউইয়র্ক বাংলা), সহ-সভাপতি শিব্বির আহমেদ(ভয়েজ অব বাংলা/খবর ডটকম), সাধারণ সম্পাদক মিজানুর রহমান(সাপ্তাহিক দেশ), যুগ্ম-সাধারণ সম্পাদক রিজু মোহাম্মদ(এবি টিভি), কোষাধ্যক্ষ সাজ্জাদ হোসেন(বাংলা টিভি), সাংগঠনিক সম্পাদক ফারহানা চৌধুরী(এখন সময়), প্রচার সম্পাদক নিহার সিদ্দিকী(বাংলা ভিশন) এবং কার্যকরী সদস্য শহীদুল ইসলাম(ইত্তেফাক/ঠিকানা), মুহাম্মদ শহীদুল্লাহ(চ্যানেল ৭৮৬/আইটিভি) ও আমজাদ হোসেন(বাংলা টিভি)। 

  কার্যকরী সদস্যের একটি পদে কেউ মনোনয়নপত্র জমা না দেওয়ায় কার্যকরী পরিষদের প্রথম সভায় প্রেসক্লাবের সদস্যদের মধ্যে থেকে ১জনকে কো-অপ্ট করা হবে। 

  ফলাফল ঘোষণার পর প্রধান নির্বাচন কমিশনার মিশুক সেলিম এবং নির্বাচন কমিশনার জাহেদ শরীফ নির্বাচন সফল করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ