ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
পাংশায় এমপি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম পক্ষ থেকে হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২২-০১-২১ ১৪:৪০:৩২
রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পক্ষ থেকে গতকাল শুক্রবার দুপুরে পাংশার চর আফড়া স্লুইজগেট বাজারে চরাঞ্চলের হতদরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ -মাতৃকণ্ঠ।

প্রতিবছরের মতো এবারও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পক্ষ থেকে তাঁর সার্বিক দিক-নির্দেশনা ও সহযোগিতায় দরিদ্র শীতার্ত পরিবারের লোকজনের মাঝে কম্বল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।
  তারই ধারাবাহিকতায় গতকাল ২১শে জানুয়ারী দুপুরে পাংশা উপজেলার হাবাসপুর ইউপির চর আফড়া স্লুইজগেট বাজারে দরিদ্র পরিবারের লোকজনের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
  কম্বল বিতরণ অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা ওসমান গণী, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পাংশা উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক গোবিন্দ কুন্ডু ও হাবাসপুর ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি মজিবর ফকীর প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
  কম্বল বিতরণ অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল বলেন, রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পক্ষ থেকে তাঁর সার্বিক দিক-নির্দেশনা ও সহযোগিতায় দরিদ্র শীতার্ত পরিবারের লোকজনের মাঝে কম্বল বিতরণের আয়োজন করা হয়েছে। বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিমের পক্ষ থেকে দরিদ্র পরিবারের শীতার্ত লোকজনের মাঝে কম্বল বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। 
  তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ সরকার ক্ষমতায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের বারবার নির্বাচিত সংগ্রামী সভাপতি এবং রাজবাড়ী-২ আসনের বারবার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নেতৃত্বে এলাকার সার্বিক উন্নয়ন কর্মকান্ড পরিচালিত হচ্ছে। বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপির নেতৃত্বে আওয়ামী লীগ সুসংগঠিত। এলাকার উন্নয়ন অব্যাহত রাখতে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির হাতকে শক্তিশালী করতে হবে। এ লক্ষ্যে দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার গুরুত্বারোপ করেন তিনি। বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য সকলের কাছে দোয়া কামনা করেন আওয়ামী লীগ নেতা আব্দুল ওহাব মন্ডল।
  এদিকে, চরাঞ্চলের দরিদ্র পরিবারের লোকজন শীত নিবারণে কম্বল পেয়ে খুশি হয়।

 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ