ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
পাংশায় ইঞ্জিনিয়ার রফিক উদ্দিনকে সাহিত্যিক এয়াকুব আলী চৌধুরী স্মৃতি সম্মাননা প্রদান
  • মোক্তার হোসেন
  • ২০২২-০১-২৩ ১৪:৪৮:১২
পাংশায় ইঞ্জিনিয়ার একেএম রফিক উদ্দিনকে গতকাল রবিবার সন্ধ্যায় সাহিত্যিক এয়াকুব আলী চৌধুরী স্মৃতি সম্মাননা পদক প্রদান করেন নাট্যালোকের নেতৃবৃন্দ -মাতৃকণ্ঠ।

ঢাকাস্থ ডিডিসি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবী ইঞ্জিনিয়ার একেএম রফিক উদ্দিনকে সাহিত্যিক এয়াকুব আলী চৌধুরী স্মৃতি সম্মাননা পদক-২০২১ প্রদান করা হয়েছে। 
  পাংশার অসাম্প্রদায়িক চেতনার সাংস্কৃতিক সংগঠন নাট্যালোকের পক্ষ থেকে তাঁকে এ সম্মাননা পদক প্রদান করা হয়। 
  গতকাল ২৩শে জানুয়ারী সন্ধ্যায় নাট্যালোকের সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য উত্তম কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক সঞ্জীব কুন্ডু ও যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীরের সমন্বয়ে প্রতিনিধিদল পাংশার কলিমহর জহুরুন্নেছা শিক্ষানগরীর বাসভবনে সৌজন্য সাক্ষাৎ করে ইঞ্জিনিয়ার একেএম রফিক উদ্দিনের হাতে সম্মাননা পদক তুলে দেন। 
  এলাকায় শিক্ষা, ক্রীড়া ও সৃজনশীল সাংস্কৃতিক কর্মকান্ড বিকাশে বিশেষ অবদানের জন্য নাট্যালোকের পক্ষ থেকে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মহান বিজয় দিবস-২০২১ উপলক্ষে তাঁকে এ সম্মাননা পদক প্রদান করা হয়।
  ইঞ্জিনিয়ার একেএম রফিক উদ্দিন সবার সাথে কুশলাদি বিনিময় করেন। তিনি তরুণ সমাজের মাঝে দাবা খেলাসহ ক্রীড়া ও সৃজনশীল সাংস্কৃতিক কর্মকান্ড বিকশিত করার লক্ষ্যে উৎসাহ ও অনুপ্রেরণামূলক পরামর্শ দেন। এ সময় তিনি নাট্যালোকের নেতৃবৃন্দকে শুভেচ্ছা হিসেবে চাদর উপহার প্রদান করেন।

 

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ