ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীতে লুৎফর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে কম্বল প্রদান
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০১-২৫ ১৩:৪৩:৫৮
পাংশার লুৎফর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ও দৈনিক মাতৃকণ্ঠের সহযোগিতায় গতকাল ২৫শে জানুয়ারী রাজবাড়ীর শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থীর মধ্যে কম্বল বিতরণ করেন দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশার লুৎফর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ও দৈনিক মাতৃকণ্ঠের সহযোগিতায় গতকাল ২৫শে জানুয়ারী দুপুরে রাজবাড়ী শহরের বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দান সংলগ্ন শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থীর মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

  স্বাস্থ্যবিধি মেনে বিদ্যালয় প্রাঙ্গনে কম্বল বিতরণ করেন রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন। এ সময় বিদ্যালয়ের দৈনিক মাতৃকণ্ঠের চীফ রিপোর্টার আসহাবুল ইয়ামিন রয়েন, বিদ্যালয়ে প্রধান শিক্ষক আরতী রাণী সরকার, সহকারী শিক্ষক রমা দাস, আব্দুল আলিম বিশ্বাস, শাম্মী আক্তার ও আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।এছাড়াও সন্ধ্যায় দৈনিক মাতৃকণ্ঠ কার্যালয় থেকে কয়েকজন গরীব-অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়। 

  উল্লেখ্য, বিগত কয়েক বছর ধরে পাংশার লুৎফর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে দৈনিক মাতৃকণ্ঠের সহযোগিতায় প্রতিবন্ধীসহ দুস্থ-অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হচ্ছে। 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ