ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীতে সৌদি প্রবাসী নারীকে ব্লাকমেইলকারী ভুয়া সাংবাদিক বাপ্পী মোল্লা কারাগারে
  • হেলাল মাহমুদ
  • ২০২২-০১-৩০ ১৩:২৫:৫৯

সৌদি প্রবাসী এক নারীকে ধর্ষণের প্রস্তাব দেওয়া ও ব্লাক মেইলিংয়ের চেষ্টার অভিযোগে দায়েরকৃত মামলায় রাজবাড়ী থানা পুলিশ সাব্বির হোসেন বাপ্পী মোল্লা(৩০) নামে ভুয়া সাংবাদিককে গ্রেফতার করেছে । 

  গ্রেফতারকৃত সাব্বির হোসেন বাপ্পী ওরফে বাপ্পী মোল্লা রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের শাইলকাঠি গ্রামের ওবায়দুল মোল্লার ছেলে। সে দৈনিক সময়ের কাগজ পত্রিকার রাজবাড়ী সদর উপজেলা প্রতিনিধি হিসেবে পরিচয় দিত। 

  ভুক্তভোগী সৌদি প্রবাসী নারীর পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রাজবাড়ী থানায় মামলা দায়ের করলে গত ২৯শে জানুয়ারী রাতে পুলিশ বাপ্পী মোল্লাকে গ্রেফতার করে। গতকাল ৩০শে জানুয়ারী তাকে আদালতে সোপর্দ এবং ভুক্তভোগী সৌদি প্রবাসীর নারীর ডাক্তারী পরীক্ষা করানো হয়। 

  মামলায় অভিযোগ করা হয়, বাপ্পী মোল্লার বাড়ীর পার্শ্ববর্তী পারশাইলকাঠি গ্রামের ভুক্তভোগী সৌদি আরব প্রবাসী নারী বর্তমানে ছুটিতে বাড়ীতে রয়েছে। সৌদি আরবে থাকার সময় নোয়াখালীর এক নারীর সাথে তার পরিচয় হয়। সেই সুবাদে কয়েকদিন পূর্বে নোয়াখালীর ওই নারী তার বাড়ীতে বেড়াতে আসেন। বাপ্পী মোল্লা সৌদি প্রবাসী নারী ও তাদের বাড়ীতে বেড়াতে আসা নোয়াখালীর প্রবাসী নারীকে ‘খারাপ নারী’ হিসেবে আখ্যায়িত করে সংবাদ প্রকাশের ভয় দেখিয়ে ও পুলিশকে ম্যানেজ করার কথা বলে সৌদি প্রবাসী নারীর কাছে টাকা দাবী করে। তার চাপে পড়ে তাকে ৫ হাজার টাকা দেয়ার পরও বাপ্পী মোল্লা গত ১৮ই জানুয়ারী সকালে ভুক্তভোগী সৌদি প্রবাসীর বাড়ীতে গিয়ে তাকে ধর্ষণের কুপ্রস্তাব দেয়। এতে রাজী না হলে সে তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করাসহ শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়।

  গতকাল ৩০শে জানুয়ারী দুপুরে রাজবাড়ী কোর্ট হাজতে থাকা সাব্বির হোসেন বাপ্পী দাবী করেন, ‘তার বিরুদ্ধে যে অভিযোগে মামলা করা হয়েছে তা ষড়যন্ত্রমূলক। ওই নারী সৌদি আরবে থাকার সময় টিকটক ভিডিও করে বেড়াতো। বাড়ীতে এসেও সে উগ্রভাবে চলাফেরা করতো। এটা নিষেধ করায় তার উপর রাগান্বিত হয়ে হয়রানী করার জন্য তারা মিথ্যা মামলাটি করেছে।’

   ভুক্তভোগী সৌদি প্রবাসী নারী বলেন, ‘২বছর সৌদি আরব থাকার পর বাড়ীতে আসি। গত ১৮ই জানুয়ারী সকালে বাপ্পী আমাদের বাড়ীতে আসে এবং ব্লাক মেইলিং করার ভয় দেখিয়ে আমার কাছে ২০ হাজার টাকা দাবী করে। ২০ হাজার দিতে না পারলে ১০ হাজার টাকা চায়। সেটাও দিতে অস্বীকার করলে সর্বশেষ সে ৫ হাজার টাকা দাবী করে। মান-সম্মানের ভয়ে আমার এক বান্ধবীর কাছ থেকে ৫ হাজার টাকা নিয়ে তাকে দেই। তারপর সে আমাকে ধর্ষণের কুপ্রস্তাব দেয়। এতে রাজী না হলে সে আমার ঘরে ঢুকে আমাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে এবং আমার শরীরে হাত দেয়।’ 

  রাজবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ সাহাদাত হোসেন বলেন, সৌদি প্রবাসী নারীর পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে শনিবার (২৯শে জানুয়ারী) রাতে অভিযুক্ত বাপ্পী মোল্লাকে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়। গতকাল রবিবার তাকে আদালতে সোপর্দ করা হয়। 

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ