ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ীর ১১জন দুস্থ-অসহায় রোগীর চিকিৎসায় আর্থিক সহায়তার চেক বিতরণ করলেন মহিলা এমপি
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০২-০৫ ১৩:৪৪:১৮
সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা গতকাল ৫ই ফেব্রুয়ারী রাজবাড়ীর ১১জন দুস্থ-অসহায় রোগীর চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত ৩ লক্ষ ৯০ হাজার টাকার চেক বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে রাজবাড়ীর ১১জন দুস্থ-অসহায় রোগীর চিকিৎসার জন্য ৩ লক্ষ ৯০ হাজার টাকার চেক বিতরণ করেছেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা। 

  গতকাল ৫ই ফেব্রুয়ারী দুপুরে রাজবাড়ী শহরের অংকুর স্কুল এন্ড কলেজ সংলগ্ন পৈত্রিক বাসভবন ওয়াজেদ চৌধুরী প্লাজার ৫ম তলার বাসা থেকে তিনি এই চেক বিতরণ করেন। 

  এ সময় সংসদ সদস্য সালমা চৌধুরী রুমার ছেলে খান সাদমান সাকিব, ভাতিজা শামীম রেজা চৌধুরী, ব্যক্তিগত সহকারী সুজন রেজা চৌধুরী, স্থানীয় সমাজসেবক আক্তারুর জামান তরু, সৈয়দ মাহমুদ তাশফিন সালেহীন পাপুন, রাসেল মোল্লা, আহসান মিতু ও ওসমান মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

  চেক বিতরণকালে সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা বলেন, আমাদের সরকার সবসময় দুস্থ-অসহায় মানুষের পাশে রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমি দুস্থ-অসহায় মানুষগুলোর চিকিৎসার জন্য তার নিকট আবেদন করেছিলাম। এরপর তিনি তার ত্রাণ তহবিল থেকে এই সাহায্য দিয়েছেন। আমি শুধুমাত্র তার পক্ষে চেকগুলো বিতরণ করলাম। আমি সবসময় রাজবাড়ীবাসীর পাশে থাকার চেষ্টা করবো। এ ধরনের সাহায্য-সহযোগিতা অব্যাহত রাখবো।

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ