ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ীতে দৈনিক যুগান্তরের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
  • হেলাল মাহমুদ
  • ২০২২-০২-০৮ ১৩:৩৬:১৪
দৈনিক যুগান্তরের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে গতকাল ৮ই ফেব্রুয়ারী বিকালে রাজবাড়ী সার্কিট হাউজ মিলনায়তনে কেক কাটেন অতিথিরা -মাতৃকণ্ঠ।

সত্যের সন্ধানে নির্ভীক থেকে অগণিত পাঠকের অন্তর জুড়ে মনে স্থান করে নিয়ে সামনে এগিয়ে চলেছে দৈনিক যুগান্তর। শত ঝড় বৃষ্টিকে উপেক্ষা করে পাঠকের অন্তরে ঠাঁই করে নিয়েছে পত্রিকাটি বলে মন্তব্য করেন উপস্থিত অতিথিবৃন্দ।

  গতকাল ৮ই ফেব্রুয়ারী বিকালে রাজবাড়ী সার্কিট হাউজ মিলনায়তনে যুগান্তরের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষ্যে তারা এসব কথা বলেন। 

  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, বিশেষ অতিথি হিসেবে পিআইবি’র পরিচালক (অধ্যয়ন ও প্রশিক্ষণ) মোহাম্মদ আফরাজুর রহমান, প্রশিক্ষণ সমন্বয়কারী শাহ আলম সৈকত, রাজবাড়ী জেলা তথ্য অফিসার মোঃ শাহীন মিয়া, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোহাম্মদ জহুরুল হক ও সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন বক্তব্য রাখেন।

  অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও যুগান্তরের জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ। পরে কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান পালন করা হয়। 

  অনুষ্ঠানের প্রধান অতিথি রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস বলেন, বাংলাদেশের পত্রিকার জগতে দৈনিক যুগান্তর মানুষের অন্তরে জায়গা করে নিয়ে ২২তম বছর থেকে ২৩তম বছরে পর্দাপণ করলো। তাই যুগান্তরের উত্তরোত্তর সাফল্য কামনা করি। এছাড়াও যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের আত্মার শান্তি কামনা করছি।  

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ