ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
এমপি জিল্লুল হাকিমের রোগমুক্তি কামনায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া মাহফিল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০২-১০ ১৩:২৬:৫৪
রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিম এবং তার সহধর্মিনীর রোগমুক্তি কামনায় গতকাল ১০ই ফেব্রুয়ারী সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিম এবং তার সহধর্মিনীর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

  জেলা আওয়ামী লীগের আয়োজনে গতকাল ১০ই ফেব্রুয়ারী সন্ধ্যায় দলীয় কার্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন আটাশ কলোনী জামে মসজিদের ইমাম মাওলানা সেলিম দেওয়ান। 

  জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি প্রফেসর ফকরুজ্জামান মুকুট, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন সফিক, সাবেক সদস্য আব্দুস সালাম মন্ডল, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি এডঃ মহব্বত আলী লিটন, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ, যুগ্ম-সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম চৌধুরী রতন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজুল রহমান হাফিজ, সাধারণ সম্পাদক আনিসুর রহমান আনিস, জেলা শ্রমিক লীগের সভাপতি রকিবুল ইসলাম পিন্টু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান শামীমসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

  উল্লেখ্য, সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম এবং তার স্ত্রী সাঈদা হাকিম কিছুদিন পূর্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন। কিছুটা সুস্থ হওয়ায় গত ৮ই ফেব্রুয়ারী সেখান থেকে রিলিজ নিয়ে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী বর্তমানে নিজ বাড়ীতে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।     

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ