ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীর বসন্তপুরের কুখ্যাত মাদক বিক্রেতা শাওন মৃধা ৩৯৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার
  • আশিকুর রহমান
  • ২০২২-০২-১২ ১৩:১০:০১
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গতকাল ১২ই ফেব্রুয়ারী ফরিদপুর শহরের আলীপুর পাকিস্থান পাড়া থেকে রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর গ্রামের কুখ্যাত মাদক বিক্রেতা মোঃ শাওন মৃধাকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

বৈদ্যুতিক এলইডি বাল্বের ভিতরে সুকৌশলে ইয়াবা পাচার করার সময় ৩ হাজার ৯৪০ পিস ইয়াবাসহ রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুরের কুখ্যাত মাদক বিক্রেতা মোঃ শাওন মৃধা (২৯)কে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব)।
  গতকাল ১২ই ফেব্রুয়ারী বেলা সাড়ে ১২টার দিকে ফরিদপুর শহরের আলীপুর পাকিস্থান পাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।
  সে রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর গ্রামের মোঃ হান্নান মৃধার ছেলে।
  র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মোঃ শফিকুল ইসলাম জানান, শাওন মৃধা একজন চিহ্নিত মাদক বিক্রেতা। দীর্ঘদিন ধরে সে ইয়াবার ব্যবসা করে আসছিল। গতকাল শনিবার বেলা সাড়ে ১২টার দিকে দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ডিএডি মকলেছুর রহমানের নেতৃত্বে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল ফরিদপুর শহরের আলীপুর পাকিস্থান পাড়া এলাকায় অভিযান চালিয়ে ১৬টি বৈদ্যুতিক এলইডি বাল্বের ভিতরে সুকৌশলে পাচারকালে ৩হাজার ৯৪০ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৫টি সীমকার্ড ও ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।  
  তিনি আরও জানান, উদ্ধারকৃত ইয়াবা ও মালামালসহ শাওন মৃধাকে ফরিদপুর কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে। একইসঙ্গে তার বিরুদ্ধ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ