ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
এলপিজি’র বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবিতে রাজবাড়ীতে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০২-১৬ ১৩:৪৪:৩৯

এলপিজি’র বর্ধিত মূল্য প্রত্যাহারসহ বিভিন্ন দাবিতে গতকাল বুধবার বিকেল সাড়ে ৪টায় রাজবাড়ীতে বিক্ষোভ সমাবেশ করেছে বাম গণতান্ত্রিক জোট। 
  ‘দুনিয়ার মজদুর এক হও’ শ্লোগান সামনে রেখে রাজবাড়ী প্রেসক্লাবের সামনের সড়কে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
  দাবিগুলো হলো এলপিজি’র বর্ধিত মূল্য প্রত্যাহার করা, গ্যাস-বিদ্যুতের মূল্য বৃদ্ধির অপতপরতা প্রতিরোধ করা, খাদ্যদ্রব্যের লাগামহীন দামবৃদ্ধি রোধ করা এবং বাজার সিন্ডিকেট ভেঙ্গে দেওয়া।
  সমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) রাজবাড়ী জেলা কমিটির সভাপতি কমরেড আবদুস সামাদ মিয়া। সঞ্চালনা করেন কমরেড ধীরেন্দ্রনাথ দাস। বক্তব্য দেন জেলা সিপিবির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম মোঃ মোস্তফা, ইউনাইটেড কমিউনিস্ট লীগের সম্পাদক কমরেড সুশান্ত কুমার রায়, সিপিবির সাবেক সভাপতি কমরেড আবুল কালাম, সাবেক সাধারণ সম্পাদক আইনজীবী বাবন চক্রবর্তী, জেলা কৃষক সমিতির সভাপতি আবদুস সাত্তার মন্ডল ও জেলা উদীচী শিল্পী গোষ্ঠীর সহ-সভাপতি আজিজুল হাসান প্রমূখ। কর্মসূচীতে বন্ধুপ্রতিম বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করে।
  বক্তারা বলেন, গ্যাসের দাম বেড়েছে। সয়াবিন তেলের দাম বেড়েছে। প্রতিদিন বিভিন্ন পণ্যের দাম বেড়ে যাচ্ছে। বাজারে গেলে সবাইকে হিমশিম খেতে হয়। সাধারণ মানুষের নাভিশ^াস উঠে যাচ্ছে। নিম্ন আয়ের খেঁটে খাওয়া মানুষ থেকে শুরু করে মধ্যবিত্তরাও সংকটের মধ্যে দিয়ে দিনাতিপাত করছে। কিন্তু সেদিকে সরকারের কোনো ভ্রুক্ষেপ নেই। কারণ এই সরকার জনবান্ধব সরকার নয়।

 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ