ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীতে অনলাইন পোর্টাল ঢাকা পোস্ট-এর প্রথম বর্ষপূর্তি উদযাপন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০২-১৬ ১৩:৪৮:০৯
অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্ট-এর প্রথম বর্ষপূর্তি উপলক্ষ্যে গতকাল ১৬ই ফেব্রুয়ারী বিকালে রাজবাড়ীতে আয়োজিত অনুষ্ঠানে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বক্তব্য রাখেন ও কেক কাটেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে গতকাল ১৬ই ফেব্রুয়ারী বিকালে নানা আয়োজনে অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্ট-এর প্রথম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।
  এ উপলক্ষ্যে রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমীতে আলোচনা সভা, কেক কাটা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও তথ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী উপস্থিত থেকে বক্তব্য রাখেন।  
  সিনিয়র সাংবাদিক এম দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ মোস্তাফিজুর রহমান, রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মোঃ হেদায়েত আলী সোহরাব, জাতীয় প্রেসক্লাবের সদস্য ও ভারতীয় বার্তা সংস্থা ইউএনআই’র বাংলাদেশ ব্যুরো চীফ মীর আফরোজ্জামান, রাজবাড়ী প্রেসক্লাবের সহ-সভাপতি কাজী আব্দুল কুদ্দুস বাবু ও রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি হেলাল মাহমুদ প্রমুখ বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন ঢাকা পোস্ট-এর রাজবাড়ী জেলা প্রতিনিধি মীর সামসুজ্জামান এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন বার্তা ২৪-এর জেলা প্রতিনিধি সোহেল মিয়া।  
  প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, এত অল্প সময়ে ঢাকা পোস্ট যে জনপ্রিয়তা অর্জন করেছে তা সত্যিই প্রশংসার দাবিদার। সঠিক তথ্য সবার আগে পৌঁছানোয় ঢাকা পোস্ট সাধারণ মানুষের আস্থা অর্জন করেছে। ঢাকা পোস্ট সবার আস্থা অর্জন করে এগিয়ে যাক আরও অনেক দূর, এই কামনা করি। 
  তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে আরও বলেন, আপনারা সরকারের সমালোচনার পাশাপাশি দেশের সার্বিক উন্নয়নমূলক কর্মকান্ডগুলোও জাতির সামনে তুলে ধরবেন। বঙ্গবন্ধুর সোনার বাংলার গড়তে সাংবাদিকদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। গণমাধ্যমের কাছে আমরা এমনটাই প্রত্যাশা করছি। 
  আলোচনা পর্বের পর করোনাকালীন সময়ে অবদান রাখায় ‘রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশন’ নামের অনলাইনভিত্তিক একটি স্বেচ্ছাসেবী সংগঠনকে ঢাকা পোস্ট-এর পক্ষ থেকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়। সবশেষে কেক কাটার মধ্য দিয়ে ঢাকা পোস্ট-এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। 
  এ সময় রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শিহাবুর রহমান, সহ-সভাপতি ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি দেবাশীষ বিশ্বাস, সহ-সভাপতি দৈনিক খবরের জেলা প্রতিনিধি আসহাবুল ইয়ামিন রয়েন, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি মাহ্ফুজুর রহমান, জিটিভির জেলা প্রতিনিধি আশিকুর রহমান, বাংলা ট্রিবিউনের জেলা প্রতিনিধি মইনুল হক মৃধা, দৈনিক মাতৃকণ্ঠের স্টাফ রিপোর্টার সুশীল দাস, আসাদুজ্জামান নুর, লাবণী আক্তার, রফিকুল ইসলাম, আজকের পত্রিকার বালিয়াকান্দি প্রতিনিধি অনিক সিকদার ও পাংশা প্রতিনিধি শামীম হোসেনসহ অন্যান্য গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। 

 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ