ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
নতুন করে আরো ২৩জনসহ রাজবাড়ী জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত ৮৬৭জন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৭-১৯ ১৪:৪৯:৫৬

রাজবাড়ী জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। নতুন করে আরও ২৩ জনসহ জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮৬৭ জনে।   
   রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নূরুল ইসলাম জানান, গতকাল ১৯শে জুলাই আরও ৪৫ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। গত ১৫ই জুলাই নমুনাগুলো পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছিল। তাদের মধ্যে ২৩ জনের রিপোর্ট ‘পজিটিভ’ এসেছে। নতুন শনাক্তদের মধ্যে ১১ জন রাজবাড়ী সদর, ১১ জন পাংশা ও ১ জন কালুখালী উপজেলার। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮৬৭ জনে। আক্রান্তদের মধ্যে ৪৮৬ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ৭ জন মারা গেছেন। এছাড়া ২৯ জন হাসপাতালে ভর্তি এবং ৩২২ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।  
    সিভিল সার্জন আরও জানান, এ পর্যন্ত রাজবাড়ী জেলা থেকে ৫ হাজার ৮৩৫ জনের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তার মধ্যে ৫ হাজার ৬৫০ জনের রিপোর্ট এসে পৌঁছেছে এবং ১৮৫ জনের রিপোর্ট এখনো পেন্ডিং রয়েছে।
   গতকাল ১৯শে জুলাই যাদের রিপোর্ট পজিটিভ এসেছে তারা হলেন- রাজবাড়ী সদর উপজেলার প্রাণ কিশোর সাহা(৫৫), রূপালী রাণী সাহা(৪৬), প্রজ্ঞা দীপ্ত সাহা(২০), প্রিয়ন্তি সাহা(১৬), খোরশেদ(৬৫), হায়াতুন নেছা(৫০), রতন(২৬), কাজী আব্দুল ওয়াদুদ(৬২), রাইমা(১৪), মোঃ খাইরুল ইসলাম(৪৬), মোশাররফ(২২) ও আঃ রশিদ মোল্লা(৬৫), পাংশা উপজেলার রেজাউল ইসলাম(২৮), সাবু শেখ(২৩), দিলীপ দাস(৪৯), গোলাম সারওয়ার(৬৫), তুশি(১৩), ফাতেমা খাতুন(৩৯), আশরাফুল(২৩), শিপন সরদার(২৬), টুম্পা(৯), জিন্নাতুল কবির(৬০), কাজী কবিরুজ্জামান(৭৫), কালুখালী উপজেলার বজলুর রহমান(৩৬) ও মোশাররফ হোসেন(৫০)।   

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ