ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
পাংশার কসবামাজাইল ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান সুফলের দায়িত্ব গ্রহণ
  • পাংশা থেকে শামীম হোসেন
  • ২০২২-০২-২০ ১৭:০৯:৩৬

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শাহরিয়ার সুফল মাহমুদ গতকাল ২০শে ফেব্রুয়ারী দুপুরে দায়িত্ব গ্রহণ করেছেন। 

  কসবামাজাইল ইউনিয়ন পরিষদের বিদায়ী চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান খানের কাছ থেকে শাহরিয়ার সুফল মাহমুদ আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নেন। 

  এ সময় ইউনিয়ন পরিষদের সচিব জহুরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুদ্দিন মন্ডল(শাম), সাবেক চেয়ারম্যান নুর মোহাম্মাদ সুলতান মিয়া, সাবেক চেয়ারম্যান খুরশিদ আনোয়ার, নবনির্বাচিত ইউপি সদস্যগণ এবং স্থানীয় আওয়ামী লীগ নেতা আনিসুজ্জামান মিয়াসহ সুধীজনেরা উপস্থিত ছিলেন। 

  অনুষ্ঠানে সাবেক ৪জন চেয়ারম্যান নতুন চেয়ারম্যানকে বরণ করে নেন। পরে নবনির্বাচিত চেয়ারম্যান শাহরিয়ার সুফল মাহমুদ সদ্য বিদায়ী চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি কামরুজ্জামান খানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। একই সাথে তিনি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ১২জন সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেন।

  দায়িত্ব গ্রহণের পর নবনির্বাচিত চেয়ারম্যান শাহরিয়ার সুফল মাহমুদ সকলের সহযোগিতায় কসবামাজাইল ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

  এর আগে গত ৫ই জানুয়ারী কসবামাজাইল ইউপিতে অনুষ্ঠিত নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী শাহরিয়ার সুফল মাহমুদ(নৌকা) প্রতীকে ৮ হাজার ৬৬৬ ভোট পেয়ে নির্বাচিত হন। গত ১৪ই ফেব্রুয়ারী তিনি শপথ গ্রহণ করেন।

  উল্লেখ্য, কসবামাজাইলের ঐতিহ্যবাহী সম্ভ্রান্ত পরিবারের সন্তান শাহরিয়ার সুফল মাহমুদের পিতা নাসের মাহমুদ ছিলেন দেশ বরেণ্য কবি ও ছড়াকার। তার এক চাচা উচ্চ পদস্থ সেনা কর্মকর্তা লেঃ জেনারেল এস এম মতিউর রহমান আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ডের জিওসি পদে কর্মরত। তার দাদা মরহুম শাহ্ লুৎফর রহমান ছিলেন ভাতশালার জমিদার আবিদ আলী শাহ্’র বংশধর। শাহ্ লুৎফর রহমান ছিলেন বৃটিশ বিমান বাহিনীর কর্মকর্তা। পরবর্তীতে তিনি ১৯৬০-১৯৬৫ সাল পর্যন্ত কশবামাজাইল ইউনিয়ন কাউন্সিলের চেয়ারম্যান ছিলেন। 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ