ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাটকল বন্ধ না করার দাবীতে রাজবাড়ীতে বাম গণতান্ত্রিক জোটের মানববন্ধন পালন
  • চঞ্চল সরদার
  • ২০২০-০৭-২০ ১৫:১৮:৩৩
রাষ্ট্রায়ত্ব পাটকল বন্ধ না করার দাবীতে গতকাল ২০শে জুলাই রাজবাড়ী প্রেসক্লাবের মানববন্ধন কর্মসূচী পালন করেছে বাম গণতান্ত্রিক জোট -মাতৃকণ্ঠ।

রাষ্ট্রায়ত্ব পাটকল বন্ধ না করার দাবীতে রাজবাড়ীতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে বাম গণতান্ত্রিক জোট। 
  গতকাল ২০শে জুলাই বেলা ১১টায় রাজবাড়ী প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করা হয়। মানববন্ধন চলাকালে জেলা সিপিবির সাবেক সভাপতি ও বাংলাদেশ ক্ষেত মজুর সমিতির কেন্দ্রীয় কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা কমরেড আবুল কালাম, জেলা সিপিবির সভাপতি আব্দুস সামাদ মিয়া, ইউনাইটেড কমিউনিস্ট লীগের জেলা শাখার সভাপতি সুশান্ত কুমার রায়, সদর উপজেলা সিপিবির সভাপতি ধীরেন্দ্রনাথ দাস, রাজবাড়ী শহর সিপিবির সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার মন্ডল, জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি আব্দুল হালিম বাবু ও সাধারণ সম্পাদক কাওসার আহমেদ রিপন প্রমুখ বক্তব্য রাখেন। 
  বক্তাগণ বলেন, সরকারের দুর্নীতি-লুটপাট ও ভুল নীতির দায় শ্রমিকদের উপর চাপিয়ে লোকসানের অজুহাতে রাষ্ট্রায়ত্ত পাটকল বন্ধ ঘোষণা করা হয়েছে। এতে শ্রমিকরা বেকার হয়ে পড়েছে। রাষ্ট্রায়ত্ত পাটকলগুলোকে বন্ধ না করে পাট শিল্পের আধুনিকায়ন করতে হবে। রাষ্ট্রায়ত্ত পাটকলের লোকসানের জন্য প্রকৃত দায়ী মন্ত্রণালয় ও বিজেএমসির দুর্নীতিবাজদের বিচার করতে হবে।

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ