ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
রাজবাড়ী সদরের ৫০টি কেন্দ্রে ২৫ হাজার ১০৫ জনকে করোনার ১ম ডোজ টিকা প্রদান
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০২-২৬ ১৩:৫৫:২৭
গণটিকা প্রদান কার্যক্রমের আওতায় গতকাল ২৬শে ফেব্রুয়ারী রাজবাড়ীর সদর উপজেলার ৫০টি কেন্দ্রে ২৫ হাজার ১০৫ জনকে করোনার টিকার ১ম ডোজ প্রদান করা হয়েছে -মাতৃকণ্ঠ।

একদিনে সারা দেশের ১ কোটি মানুষকে গণটিকা প্রদান কার্যক্রমের আওতায় গতকাল ২৬শে ফেব্রুয়ারী রাজবাড়ীর সদর উপজেলার ৫০টি কেন্দ্রে ২৫ হাজার ১০৫ জনকে করোনার টিকার ১ম ডোজ প্রদান করা হয়েছে। 

  দিনব্যাপী এই গণটিকাদান কার্যক্রম চলাকালে রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মুহাম্মদ আব্দুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিজয় কুমার প্রামানিক, উপজেলা স্বাস্থ্য অফিসের পরিসংখ্যানবিদ মোঃ আলাউদ্দিন মিয়াসহ সংশ্লিষ্টরা টিকাদান কেন্দ্রগুলো পরিদর্শন করেন। 

  সরেজমিনে কয়েকটি টিকাদান কেন্দ্রে গিয়ে দেখা যায়, উৎসবমুখর পরিবেশ দলে দলে মানুষ এসে লাইনে সিরিয়াল দিয়ে টিকা গ্রহণ করছে। কয়েকজন টিকা গ্রহণকারী বলেন, সরকারের এই উদ্যোগটা খুব ভালো হয়েছে। আমরা যারা নানা কারণে টিকা গ্রহণ করতে পারিনি তারা সহজেই টিকা নিতে পারলাম।   

  সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মুহাম্মদ আব্দুর রহমান বলেন, সরকারের বিশেষ উদ্যোগে একদিনে সারা দেশের ১ কোটি মানুষকে গণটিকা প্রদান কার্যক্রমের আওতায় এই কোভিড-১৯ ক্যাম্পেইন অনুষ্ঠিত হচ্ছে। সদর উপজেলার ৫০টি কেন্দ্রে ২৫ হাজার ১০৫ জনকে করোনার টিকার ১ম ডোজ প্রদান করা হয়েছে। 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ