ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে পাংশায় র‌্যালী ও আলোচনা সভা
  • শামীম হোসেন
  • ২০২২-০৩-০৮ ১৪:৩৭:৫৪
আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে পাংশা উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে গতকাল ৮ই মার্চ আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে ‘টেকসই আগামীর জন্য জেন্ডার সমতাই আজ অগ্রগণ্য’-প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে গতকাল ৮ই মার্চ বিকালে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

  প্রথমে পাংশা উপজেলা পরিষদ চত্ত্বর থেকে র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। 

  উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলীর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে মহিলা বিষয়ক অধিদপ্তরের জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ আজমীর হোসেন, অন্যান্যের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ নাদিয়া নওমিন, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রোগ্রাম অফিসার ইমন আরেফিন, পাংশা প্রেসক্লাবের সভাপতি এস.এম রাসেল কবির ও সাংবাদিক মোক্তার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা সভার শেষে উপস্থিত নারীদের মধ্যে স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ