ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
মূলঘরে প্রবাসীর স্ত্রীকে হত্যাচেষ্টায় জড়িতদের গ্রেফতারের দাবীতে রাজবাড়ীতে মানববন্ধন
  • আশিকুর রহমান
  • ২০২২-০৩-১৬ ১৫:৩২:১৫

রাজবাড়ী সদর উপজেলার পূর্ব মূলঘরে সৌদি প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যাচেষ্টার ঘটনায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে গতকাল ১৬ই মার্চ সকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মূলঘর ইউনিয়নবাসীর ব্যানারে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। 
  মানববন্ধন চলাকালে ভুক্তভোগী পরিবারের সদস্য সৌদি আরব প্রবাসী মওদুদ মিয়া পান্নার মা মোসলেমা পারভীন, চাচা ইলিয়াস মিয়া ও আশরাফ সিদ্দিক, মূলঘর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সালাম শেখ, যুগ্ম-সাধারণ সম্পাদক আবু নাছির শেখ, মূলঘর ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ শেখ প্রমুখ বক্তব্য রাখেন। 
  বক্তাগণ বলেন, ঘটনাটিকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য এলাকার কিছু প্রভাবশালী কুচক্রী অপচেষ্টা চালানোসহ ভুক্তভোগী পরিবারকে নানা প্রকার হুমকি দিচ্ছে। তারা অবিলম্বের জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। 
  উল্লেখ্য, গত ২রা মার্চ রাতে পূর্ব মূলঘর গ্রামের সৌদি প্রবাসী মওদুদ মিয়া পান্নার ঘরে সিঁদ কেটে ঢুকে তার স্ত্রী বিউটি আক্তার বৃষ্টিকে গলা কেটে হত্যার চেষ্টা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ৮ই মার্চ পূর্ব মূলঘর গ্রামের এহতেশামুল হক ফারুক ও ফরিদ সরদারের নাম উল্লেখ করাসহ অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামী করে রাজবাড়ী থানায় মামলা দায়ের করেন বৃষ্টির শাশুড়ী মোসলেমা পারভীন। কিন্তু এখন পর্যন্ত মামলার কোন আসামীকে পুলিশ গ্রেফতার করতে পারেনি।

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ