ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ী সদরের ১০ জন জেলের মধ্যে গরু বিতরণ
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৩-১৬ ১৫:৩৬:১৫

মৎস্য অধিদপ্তরের ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় বিকল্প কর্মসংস্থানের জন্য রাজবাড়ী সদর উপজেলার ১০ জন জেলের মধ্যে ১০টি গরু বিতরণ করা হয়েছে।

  রাজবাড়ী সদর উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে গতকাল ১৬ই মার্চ বিকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে এই গরু(বকনা বাছুর) বিতরণ করা হয়। 

  এর আগে এ উপলক্ষ্যে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, জেলা মৎস্য কর্মকর্তা মোঃ মশিউর রহমান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল ও মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম প্রমুখ বক্তব্য রাখেন। সভা সঞ্চালনা করেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোস্তফা আল রাজীব। 

  এ সময় সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) উম্মে সালমা এবং জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব এবং গরু পাওয়া জেলেরাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। 

  প্রধান অতিথির বক্তব্য সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী গরু পাওয়া জেলেদের উদ্দেশ্যে বলেন, বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে আপনাদের মধ্যে এই গরুগুলো বিতরণ করা হলো। আপনারা এই গরুগুলো বিক্রি করবেন না। ভালোমতো যত্ন নিলে কিছুদিনের মধ্যেই গরুগুলো দুধ দিবে। এতে আপনাদের একটা আয়ের পথ বের হবে। 

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ