ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
রাজবাড়ী শহর রক্ষা বেড়ীবাঁধের চলমান কাজের অগ্রগতি পরিদর্শনে এমপি রুমা
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৩-২০ ১৬:০০:২০
রাজবাড়ী শহর রক্ষা বেড়ীবাঁধের চলমান উন্নয়ন কাজের অগ্রগতি গত ১৮ই মার্চ বেলা পরিদর্শন করেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা। এ সময় পানি উন্নয়ন বোর্ডের প্রকৌশলীরা উপস্থিত ছিলেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী শহর রক্ষা বেড়ীবাঁধের চলমান উন্নয়ন কাজের অগ্রগতি গত ১৮ই মার্চ বেলা পরিদর্শন করেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা। 
  তিনি পায়ে হেঁটে ও ইঞ্জিন চালিত ট্রলারযোগে বেড়ীবাঁধের রাজবাড়ী সদর উপজেলাধীন গোদারবাজার, সিলিমপুর প্রাইমারী স্কুল ও মৌলভী ঘাট এলাকা পরিদর্শন করেন। এ সময় তার সাথে পানি উন্নয়ন বোর্ডের ফরিদপুর পশ্চিমাঞ্চলের প্রধান প্রকৌশলী মোঃ আব্দুল হেকিম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী(ফরিদপুর পওর সার্কেল) সৈয়দ সাইদুল আলম, রাজবাড়ী পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোঃ আব্দুল্লাহ আল আমিন, এমপি সালমা চৌধুরী রুমার ভাই গোলাম মোস্তফা চৌধুরী রন্টু, তার সহধর্মিনী ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি তানিয়া সুলতানা কংকন, পানি উন্নয়ন বোর্ডের এক্সটেনশন ওভারশিয়ার কাজী নাজমুল হুদা ও উপ-সহকারী প্রকৌশলী মোঃ রনিসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
  পরিদর্শনকালে এমপি সালমা চৌধুরী রুমার যথাসময়ে কাজ শুরু করায় পানি উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান এবং কাজের গুণগত মান নিশ্চিত করে আগামী বর্ষা মৌসুমের আগেই কাজ সমাপ্ত করার নির্দেশনা দেন। 

 

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ