ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
আসন্ন রমজান উপলক্ষ্যে রাজবাড়ীতে সাশ্রয়ী মূল্যে টিসিবি’র পণ্য বিক্রির কার্যক্রম উদ্বোধন
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৩-২০ ১৬:১৫:৩৬
রাজবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ডের বাজার পাঠশালা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে গতকাল ২০শে মার্চ সকালে জেলা প্রশাসক আবু কায়সার খান সাশ্রয়ী মূল্যে টিসিবি’র পণ্য বিক্রির কার্যক্রমের উদ্বোধন করেন -মাতৃকণ্ঠ।

পবিত্র রমজান উপলক্ষ্যে রাজবাড়ীতে জেলা প্রশাসনের তত্ত্বাবধানে সাশ্রয়ী মূল্যে টিসিবি’র পণ্য বিক্রির কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

 গতকাল ২০শে মার্চ সকালে রাজবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ডের বাজার পাঠশালা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক আবু কায়সার খান কার্যক্রমের উদ্বোধন করেন।

  রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতুর সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখের সঞ্চালনায় উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরী ও সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানা প্রমুখ বক্তব্য রাখেন। 

  এ সময় পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মাহবুবুর রহমান পলাশ, ট্যাগ অফিসার নাজিউর রহমান, টিসিবি’র ডিলার মেসার্স শামসুল ট্রেডার্সের প্রতিনিধিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

  উদ্বোধনকালে জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, পবিত্র রমজান মাস উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী সারা দেশের নিম্ন আয়ের ১ কোটি মানুষকে ফ্যামিলি কার্ডের মাধ্যমে সাশ্রয়ী মূল্যে টিসিবির পণ্য দেয়ার বিশেষ উদ্যোগ গ্রহণ করেছেন। এর আওতায় রাজবাড়ী জেলায় ৬৭ হাজার ৩৬৩টি পরিবারকে এই ফ্যামিলি কার্ড দেয়া হয়েছে। কার্ডধারীরা ৪৬০ টাকার প্রতি প্যাকেজে রয়েছে ২ কেজি করে চিনি, ২ কেজি করে মসুর ডাল ও ২লিটার করে সয়াবিন তেল কিনতে পারবেন। প্রথম দফায় আগামী ৩১শে মার্চ পর্যন্ত কার্ডধারী পরিবারগুলোর মধ্যে এই পণ্য বিক্রি করা হবে। কার্ডধারীরা ১৫দিনের ব্যবধানে মোট দুই বার টিসিবি’র এই পণ্য কেনার সুযোগ পাবেন। যারা ফ্যামিলি কার্ড পেয়েছেন তারা নির্ধারিত সময়ের মধ্যে পণ্যগুলো কিনবেন। সবাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রীর জন্য সবাই দোয়া করবেন। 

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ