ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সদরের আহলাদীপুর থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ রোহিঙ্গা যুবক গ্রেফতার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৭-২২ ১৫:৪৫:৫৩
র‌্যাব-৮ এর ফরিদপুর ক্যাম্পের একটি দল গত ২১শে জুলাই দিনগত রাত পৌনে ১১টার দিকে রাজবাড়ী সদর উপজেলার আহলাদীপুর এলাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ রোহিঙ্গা মাদক ব্যবসায়ী মোহাম্মদ শাহকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

র‌্যাবের অভিযানে রাজবাড়ী সদর উপজেলার আহলাদীপুর এলাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ মোহাম্মদ শাহ(২৫) নামে এক রোহিঙ্গা মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। 
  গত ২১শে জুলাই দিবাগত রাত পৌনে ১১টার দিকে র‌্যাব-৮ এর ফরিদপুর ক্যাম্পের একটি দল আহলাদীপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ১ হাজার ৫পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মোহাম্মদ শাহ কক্সবাজারের উখিয়া উপজেলার জামতলী রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা এবং মিয়ানমারের রাখাইন প্রদেশের বছিদহ জেলার মন্ডু থানার পাদগুনা গ্রামের আব্দুল কাদেরের ছেলে। 
  র‌্যাব-৮ এর ফরিদপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার দেবাশীষ কর্মকার জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তারা জানতে পারেন দীর্ঘদিন ধরে একজন রোহিঙ্গা মাদক ব্যবসায়ী রাজবাড়ী সদর থানা এলাকায় পাইকারী ও খুচরাভাবে ইয়াবা বিক্রি করছে। গোপনে অনুসন্ধান করে সত্যতা পেয়ে গত মঙ্গলবার দিবাগত রাতে অভিযান চালিয়ে ১হাজার ৫পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। 
  এরপর ফরিদপুর ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে উদ্ধারকৃত ইয়াবাসহ গতকাল ২২শে জুলাই সকালে তাকে রাজবাড়ী থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ