ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ী সদরের দাদশীর নিজাতপুরে দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৩-২৬ ১৬:১৯:০৭

 আকবর খান ফাউন্ডেশনের উদ্যোগে গতকাল ২৬শে মার্চ রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের নিজাতপুর গ্রামের খানবাড়ীতে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প এবং অর্ধ-শতাধিক মসজিদ-মাদ্রাসায় পানি বিশুদ্ধকরণ ফিল্টারসহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়। 

  সকাল ১০টায় মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন রাজবাড়ী সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ শেখ মোঃ আব্দুল হান্নান। বিকাল ৫টা পর্যন্ত অনুষ্ঠিত মেডিকেল ক্যাম্পে রাজবাড়ী সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মোঃ আরিফুজ্জামান, ডাঃ জুম্মি নাহদিয়া বর্ষা এবং ডাঃ নুরুন্নাহার কনা ৬শতাধিক রোগীকে চিকিৎসা সেবা প্রদান করেন। এ সময় রোগীদের ব্যবস্থাপত্র প্রদানের পাশাপাশি প্রয়োজনীয় ওষুধও প্রদান করা হয়। 

  এছাড়াও দুপুরে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে রাজবাড়ী সদর উপজেলার অর্ধ-শতাধিক মসজিদ ও মাদ্রাসার মধ্যে ১টি করে পানি বিশুদ্ধকরণ ফিল্টারসহ বিভিন্ন উপকরণ (২ কেজি করে চিনি, ১ জার করে শরবতের ট্যাং, ১বক্স করে মাস্ক ও ১০টি করে রোজার সময়সূচীর ক্যালেন্ডার) বিতরণ করা হয়। 

  এ সময় রাজবাড়ী সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ শেখ মোঃ আব্দুল হান্নান, আকবর খান ফাউন্ডেশনের উপদেষ্টা বেলায়েত খান, রফিকুল ইসলাম, মজিবর রহমান শেখ, মধুরদিয়া হাফেজিয়া মাদ্রাসার সভাপতি জলিল মোল্লা ও আজিবর রহমান শেখসহ স্থানীয় সুধীজনেরা উপস্থিত ছিলেন। 

  অনুষ্ঠানে ডাঃ শেখ মোঃ আব্দুল হান্নান বলেন, ব্যক্তি উদ্যোগে এমন সুন্দর একটি ফাউন্ডেশন করার জন্য সৌদি আরব প্রবাসী আকবর খানকে ধন্যবাদ জানাই। রাজবাড়ীর সন্তান হিসেবে আজকের এই মহৎ আয়োজনে উপস্থিত থাকতে পেরে ভালো লাগছে। আমি এই ফাউন্ডেশনের উত্তরোত্তর সাফল্য কামনা করছি। এ ধরনের আয়োজনে ভবিষ্যতেও আমি পাশে থাকবো। 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ