ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
৮৬৬ বেতল ফেন্সিডিলসহ প্রাইভেট কার আটক॥ফরিদপুর থেকে মালিক গ্রেফতার
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৩-৩১ ১৭:১৩:১২

রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ব্রীজ এলাকা থেকে ৮৬৬ বোতল ফেন্সিডিলসহ ১টি প্রাইভেট কার(ঢাকা-মেট্রো-গ-১২-৭২৫০) আটক করেছে র‌্যাব। পরবর্তীতে অভিযান চালিয়ে ফরিদপুর থেকে প্রাইভেট কারটির মালিক ওমর ফারুক সবুজ (৩১)কে গ্রেফতার করা হয়েছে। 
  গতকাল ৩১শে মার্চ দুপুরে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ৩০শে মার্চ রাত সাড়ে ৯টার দিকে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি টহল দল রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের চন্দনী ব্রীজ এলাকায় পৌঁছালে র‌্যাবের গাড়ী দেখে আকস্মিকভাবে ১টি প্রাইভেট কার মহাসড়ক থেকে চন্দনীর তালতলার দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় র‌্যাবের টহল দলটি ধাওয়া করে প্রাইভেট কারটি আটক করে। তবে প্রাইভেট কারের চালক গাড়ীটি ফেরে রেখে অন্ধকারের মধ্যে পালিয়ে যায়। উক্ত প্রাইভেট কার তল্লাশী করে ৮৬৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরে প্রাইভেট কারে রক্ষিত কাগজপত্র যাচাই করে প্রাইভেট কারটির মালিক ওমর ফারুক সবুজকে ফরিদপুর শহর থেকে গ্রেফতার করা হয়। সে ফরিদপুরের কোতয়ালী থানাধীন পশ্চিম আলীপুর এলাকার শহীদুল্লাহ শরীফের ছেলে। 
  র‌্যাবের জিজ্ঞাসাবাদে ওমর ফারুক সবুজ জানায়, সে এবং প্রাইভেট কারটির পলাতক চালক ফরিদপুরের রঘুনন্দনপুর এলাকার নয়ন জমাদ্দারের ছেলে ফারুক জমাদ্দার পারস্পরিক যোগসাজসে ফেন্সিডিলের ব্যবসা করে আসছিল। 
  উদ্ধারকৃত মালামালসহ গ্রেফতারকৃত ওমর ফারুক শেখকে রাজবাড়ী থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে ১টি মামলা দায়ের করা হয়েছে।

 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ