ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
রাজবাড়ীতে দুই উপজেলার ইমামদের সম্মানে এমপি কাজী কেরামত আলীর ইফতার মাহফিল
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৪-০৮ ১৫:০৯:১৬

রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলীর উদ্যোগে তার নির্বাচনী এলাকা রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার ইমামদের সম্মানে গতকাল ৮ই এপ্রিল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

  সদর উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আবু কায়সার খান।

  ইসলামিক ফাউন্ডেশনের জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ সাহাবুদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠানে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, ভান্ডারিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব আবুল এরশাদ মোঃ সিরাজুম্মুনির, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এডঃ খান মোঃ জহুরুল হক প্রমুখ বক্তব্য রাখেন। নাতে রাসূল পরিবেশন করেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব। 

  এ সময় রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু, রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন, রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল, জজ কোর্ট জামে মসজিদের খতিব মাওলানা মোস্তফা সিরাজুল কবির, সদর উপজেলা মডেল মসজিদের ইমাম মাওলানা সিয়াম হোসাইনসহ সদর ও গোয়ালন্দ উপজেলার ইমামগণ উপস্থিত ছিলেন। 

  অনুষ্ঠানে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী তার বক্তব্যে বলেন, আল্লাহ্র রহমতে বর্তমানে করোনা পরিস্থিতি অনেকটা ভালো পর্যায়ে রয়েছে। আমার ইচ্ছা ছিল এবার ইমাম সাহেবদের নিয়ে প্রথম ইফতার মাহফিল করবো। তাই এই ইফতার মাহফিলের আয়োজন করেছি। আপনারা এই ইফতার মাহফিলে উপস্থিত হয়েছেন। এ জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি এবং সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বক্তব্যের শেষে তিনি একটা নাতে রাসূল গেয়ে শোনান।

  জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, রমজান হচ্ছে আত্মশুদ্ধির মাস। রমজান আসে রহমত, মাগফিরাত ও নাজাতের বার্তা নিয়ে। এই মাসে আসুন আমরা পরস্পরের পরস্পরকে ক্ষমা করে দেই। মহান আল্লাহ্তাআলার কাছে সংসদ সদস্য ও তার পরিবারের সবার জন্য দোয়া কামনা করি।

  দোয়া মাহফিল পরিচালনা করেন ভবাণীপুর দারুসসুন্নাহ কুরআনিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার মুহতামিম মাওলানা আবু সাইদ তায়্যিবি এবং মোনাজাত পরিচালনা করেন আটাশ কলোনী জামে মসজিদের ইমাম মাওলানা সেলিম দেওয়ান। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সকল সদস্যের দীর্ঘায়ু ও মঙ্গল কামনাসহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে এবং রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

  উল্লেখ্য, ইফতার ও দোয়া মাহফিলে রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার ২২৫জন ইমাম ও বিভিন্ন শ্রেণী পেশার নেতৃস্থানীয় ব্যক্তিবর্গসহ প্রায় ৩০০ জন অংশহণ করেন।

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ