ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ী সদরের ৪৮টি মসজিদের ইমাম-মুয়াজ্জিনকে চেয়ারম্যানের ঈদ উপহার প্রদান
  • শিহাবুর রহমান
  • ২০২২-০৪-১৬ ১৪:৩৪:৩৩

রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের ৪৮টি মসজিদের ইমাম এবং মুয়াজ্জিনদের মধ্যে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পাঞ্জাবী ও পায়জামার কাপড় উপহার দিয়েছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেলো। 

  গতকাল ১৬ই এপ্রিল সকালে দাদশী ইউনিয়নের সিঙ্গা বাজার জামে মসজিদ থেকে সকল মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের হাতে এসব ঈদ উপহার তুলে দেন তিনি।

  এ সময় রাজবাড়ী সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা মোঃ সৈয়দ আহম্মেদ, দাদশী ইউনিয়নের ইমাম কমিটির সভাপতি মাওলানা মোঃ রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মাওলানা আমিরুল ইসলাম ও কোষাধ্যক্ষ মাওলানা আমজাদ হোসেনসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

  তারা বলেন, এর আগে কোন চেয়ারম্যানই ইমাম ও মুয়াজ্জিনদের প্রতি এমন সম্মান দেখায়নি। এই প্রথম ইমাম ও মুয়াজ্জিনদের কথা চিন্তা করলেন নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন।

  ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন বলেন, আমাদের দাদশী ইউনিয়নের মধ্যে ৪৮টি মসজিদ আছে। আমি নির্বাচনের আগে বলেছিলাম আমি আলেমদের সাথে আছি। আমি যদি নির্বাচিত নাও হই, তাহলেও আমি তাদের সাথে থাকবো। আমি আলেমদের সম্মানে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সামান্য উপহার প্রদান করেছি। এর ধারাবাহিকতা আমি রাখবো। আল্লাহ যতো দিন পর্যন্ত আমাকে হায়াত দেন ততদিন পর্যন্ত আমি আলেমদের পাশে থাকবো।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ