ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ী সোশিও-কালচারাল ফোরামের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৪-২৮ ১৫:২৬:০২

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে রাজবাড়ী সোশিও-কালচারাল ফোরাম (আরএসসিএফ) এর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

  গতকাল ২৮শে এপ্রিল সন্ধ্যায় রাজবাড়ী শহরের বড়পুল এলাকার মেজবাহ-উল করিম রিন্টু স্মৃতি সাংস্কৃতিক কেন্দ্রে (ঘর ছাড়া) এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

  ইফতার ও দোয়া মাহফিলে রাজবাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোস্তাফিজুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও প্রেস্ট্রিজ গ্লোবাল বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রোটারিয়ান নাসিম শফি, তার সহধর্মিনী রোটারিয়ান শাহানা নাসিম, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরী, ফরিদপুর মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডাঃ মোহাম্মদ ইকবাল হোসেন, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এডঃ খান মোঃ জহুরুল হক, রোটারিয়ান প্রভাত দাস বিষ্ণু, সাবেক জেলা শিক্ষা অফিসার ও আরএসসিএফ এর প্রধান উপদেষ্টা সৈয়দ সিদ্দিকুর রহমান, সাবেক জেলা শিক্ষা অফিসার আজিজা খানম, আরএসসিএফ এর সভাপতি রিয়াসাদ আকতার, সাধারণ সম্পাদক নিলয় সাহা নীলসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ, বিভিন্ন কলেজ ও স্কুলের শিক্ষকবৃন্দ, সাংস্কৃতিক কমীগণ ও আরএসসিএফ এর নবাগত সদস্য এবং নির্বাহী কমিটির সদস্যগণসহ প্রায় ৩শতাধিক মানুষ অংশগ্রহণ করেন। 

  এছাড়াও ইফতার ও দোয়া মাহফিল এর পূর্বে আরএসসিএফ একাডেমিক সেমিস্টারের অংশ হিসেবে ‘চিট চ্যাট উইথ নাসিম শফি’ শীর্ষক খোলা আলোচনা-কথোপকথন সেমিনার অনুষ্ঠিত হয়। 

সেমিনারে রাজবাড়ী শহরের কাজীকান্দা নিবাসী, বিশিষ্ট ব্যবসায়ী ও প্রেস্ট্রিজ গ্লোবাল বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং ইন্টারন্যাশনাল কোম্পানী ইমামী বাংলাদেশ লিমিটেডের পরিচালক রোটারিয়ান নাসিম শফি প্রধান অতিথি হিসেবে আরএসসিফ এর সদস্যদের সাথে আলোচনায় অংশগ্রহণ করেন। 

সেমিনারে অংশগ্রহণকারীগণ বিশিষ্ট ব্যবসায়ী রোটারিয়ান নাসিম শফির সাথে তার ব্যবসায়িক সাফল্যসহ নানা বিষয়ে মুক্ত আলোচনা করেন।

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ