ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
গলব্লাডার অপারেশনে আজ থাইল্যান্ডে যাচ্ছেন রাজবাড়ীর এমপি কাজী কেরামত আলী॥সকলের দোয়া কামনা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৫-০১ ১৭:১৬:৪৬

রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এবং জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী গলব্লাডার অপারেশনের জন্য আজ ২রা মে থাইল্যান্ডে যাচ্ছেন। 

  গতকাল ১লা মে রাতে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী দৈনিক মাতৃকণ্ঠকে জানান, তিনি কিছুদিন যাবৎ গলব্লাডারের রোগে আক্রান্ত। সম্প্রতি ঢাকার একটি হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষায় চিকিৎসকেরা তার গলব্লাডারে স্টোন(পিত্তথলিতে পাথর) থাকার বিষয়টি নিশ্চিত হন। চিকিৎসকেরা তাকে দ্রুত ল্যাপারোস্কোপিক সার্জারীর পরামর্শ দিয়েছেন। সে প্রেক্ষিতে গলব্লাডারের পাথর অপারেশন এবং শারীরিক অন্যান্য চিকিৎসার জন্য আজ ২রা মে দুপুর ১টা ৩৫মিনিটে তিনি ঢাকার হযরত শাহজাহাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে থাই এয়ারওয়েজের একটি ফ্লাইটে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের উদ্দেশ্যে উদ্দেশ্যে যাত্রা করবেন। 

  এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী আরো জানান, ব্যাংককের বামরুনগ্রাদ ইন্টারন্যাশনাল হসপিটালে তার গলব্লাডারের ল্যাপারোস্কোপিক সার্জারী ও অন্যান্য চিকিৎসা করা হবে। চিকিৎসা শেষে সুস্থ্যতা সাপেক্ষে সম্ভাব্য আগামী ১১ই মে তিনি দেশে ফেরার কথা রয়েছে। একমাত্র কন্যা কানিজ ফাতেমা চৈতী ও জামাতা আসিফ ইকবাল তার সাথে যাচ্ছেন।

  থ্যাইল্যান্ড যাওয়ার প্রাক্কালে এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী রাজবাড়ী জেলাবাসীকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আন্তরিক শুভেচ্ছা জানান এবং অপারেশন পরবর্তী তার দ্রুত সুস্থ্যতা জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ