ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ী শহরে শ্বশুর বাড়ী বেড়াতে এলেন নারায়ণগঞ্জ সিটি মেয়র আইভী
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২২-০৫-০৬ ১৫:১৭:১৭

রাজবাড়ী শহরের সজ্জনকান্দায় গতকাল ৬ই মে সকালে শ্বশুর বাড়ীতে বেড়াতে এসেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী। 

  গতকাল শনিবার সকালে তিনি শ্বশুর বাড়ীতে বেড়াতে আসেন। এ সময় বড় ছেলে কাজী সাদমান হায়াৎ সীমান্ত তার সাথে ছিলেন। শ্বশুর বাড়ীতে শাশুড়ী কাজী হাবিবা সালেহসহ পরিবারের সদস্য মিতু, মিন্টু, সেলিনা ইয়াসমিন মিলি, রাজবাড়ী পৌর কৃষক লীগের আহ্বায়ক শাহিদুল হক তিতুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

  এছাড়াও রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু, কালুখালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম তার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। পরে মেয়র আইভী কালুখালী উপজেলার মাঝবাড়ীতে ও রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়ায় বিভিন্ন আত্মীয়-স্বজনদের বাড়ীতে বেড়াতে যান এবং সেখানে কিছু সময় অতিবাহিত করেন। আজ শনিবার তিনি নারায়ণগঞ্জ ফিরে যাবেন বলে জানা গেছে। 

  উল্লেখ্য, মেয়র আইভীর স্বামী কাজী আহসান হায়াৎ একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার। বর্তমানে তিনি নিউজিল্যান্ড প্রবাসী। ১৯৯৫ সালের ১৫ই নভেম্বর তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কাজী সাদমান হায়াৎ সীমান্ত ও কাজী সারদিল হায়াৎ অনন্ত নামে তাদের ২টি পুত্র সন্তান রয়েছে। আইভী ২০০৩ সালে নারায়ণগঞ্জ পৌরসভার চেয়ারম্যান নির্বাচিত হন। পরবর্তীতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন গঠিত হলে তিনি একটানা ৩বার মেয়র নির্বাচিত হন। আইভীর পিতা আলী আহম্মদ চুনকা আওয়ামী লীগ নেতা ও নারায়ণগঞ্জর পৌরসভার চেয়ারম্যান ছিলেন। 

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ