ঢাকা বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকার সম্পাদকের পিতার ১২তম মৃত্যু বার্ষিকী পালিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৫-১৩ ১৫:৪৪:১৯

রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠ, সাপ্তাহিক সাহসী সময় এবং সাপ্তাহিক রাজবাড়ী সংবাদ পত্রিকার সম্পাদক খোন্দকার আব্দুল মতিনের পিতা খোন্দকার আব্দুল মালেকের ১২তম মৃত্যু বার্ষিকী গতকাল ১৩ই মে পালিত হয়েছে।

  এ উপলক্ষ্যে কোরআনখানী ও গতকাল শুক্রবার বাদ জুম্মা রাজবাড়ী শহরের ৩নং বেড়াডাঙ্গা জামে মসজিদে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিপুল সংখ্যক মুসুল্লী দোয়া মাহফিলে অংশগ্রহণ করে। দোয়া পরিচালনা করেন ৩নং বেড়াডাঙ্গা জামে মসজিদের খতিব আলহাজ¦ মাওলানা মোঃ আবু বক্কার এবং কবর জিয়ারত কালে দোয়া পরিচালনা করেন হাফেজ মোঃ আব্দুল কাদের।
  উল্লেখ্য, বাংলাদেশ আনসার ও ভিডিপি’র অবসরপ্রাপ্ত হিসাব রক্ষক এবং ৩নং বেড়াডাঙ্গা জামে মসজিদের প্রাক্তন সভাপতি খোন্দকার আব্দুল মালেক দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিক, হৃদরোগ ও কিডনী সমস্যায় ২০০৯ সালের ২৬শে অক্টোবর তিনি গুরুতর অসুস্থ্য হয়ে পড়েন। এরপর দীর্ঘ প্রায় ৮মাস যাবৎ ঢাকায় তার কিডনীর ডায়ালাইসিস ও অন্যান্য করা হয়। তিনি ২০১০ সালের গত ১০ই মে বিকেল সাড়ে ৫টায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২বছর। 

রাজবাড়ীতে হজ্ব যাত্রীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা মহিলা দলের ১৬১ সদস্যের কমিটি ঘোষণা
 রাজবাড়ীতে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন
সর্বশেষ সংবাদ