ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
পাংশার মাছপাড়ার মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের ইন্তেকাল॥রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন
  • শামীম হোসেন
  • ২০২২-০৫-২১ ১৪:৫৪:৩৯
পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের প্রাণপুর দুরশন্দিয়া মাদ্রাসার মাঠে গতকাল ২১শে মে বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের কফিনে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করে উপজেলা প্রশাসন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের রামকোল বাহাদুরপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান(৭০) আর নেই। 
  গত ২০মে দুপুর সাড়ে ১২টার দিকে তিনি রাজধানী ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়েসহ আত্মীয়-স্বজন, সহযোদ্ধা ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 
  গতকাল ২১শে মে বেলা ১১টার দিকে মাছপাড়া ইউনিয়নের প্রাণপুর দুর্শুনদিয়া মাদ্রাসার মাঠে জানাযার নামাজ শেষে তার মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় ফলিমারা দুর্শুনদিয়া কবরস্থানে দাফন করা হয়। 
  জানাযার নামাজের পূর্বে পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলীর নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল মরদেহকে গার্ড অব অনার প্রদান করে। এছাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। 
  রাজবাড়ী-২ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল মতিন মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার চাঁদ আলী খান, কালুখালী উপজেলার মৃগীর শহীদ দিয়ানত করেজের সাবেক অধ্যক্ষ নজরুল ইসলাম জাহাঙ্গীরসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ জানাযার নামাজে অংশগ্রহণ করেন। 

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ