ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরী থেকে আটক ৪জন জুয়াড়ির কারাদন্ড
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৫-২১ ১৫:০৩:০০

দৌলতদিয়া-পাটুরিয়া নৌ রুটের চলন্ত ফেরী থেকে নৌ পুলিশ কর্তৃক আটক সংঘবদ্ধ জুয়াড়ি চক্রের ৪জন সদস্যকে ভ্রাম্যমাণ আদালত ১মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে। 
  গত ২০শে দিনগত রাত ১২টার দিকে দৌলতদিয়া-পাটুরিয়া নৌ রুটের কেরামত আলী নামক ফেরীতে যাত্রী বেশে থাকা দৌলতদিয়া নৌ ফাঁড়ি পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে তাস, কুপি বাতি, জুয়া খেলার ১টি বোর্ড ও নগদ ৫শত টাকা জব্দ করা হয়। 
  গ্রেফতারকৃতরা হলো- গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের সিদ্দিক কাজীর পাড়ার মৃত মোবারক মোল্লার ছেলে বরকত মোল্লা(৪২), ঢল্লা পাড়ার মৃত নবু খাঁর ছেলে নূরু খাঁ(৫৩), শাহাদত মেম্বারের পাড়ার অকেল মোল্লার ছেলে উসমান মোল্লা(৫৪) ও মোহাম্মদ হোসেনের ছেলে সাগর হোসেন(৩৭)। 
  পরে গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আজিজুল হক খান ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে তাদের প্রত্যেককে ১মাস করে বিনাশ্রম জেল দিয়ে কারাগারে প্রেরণ করেন।
  দৌলতদিয়া নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ সৈয়দ জাকির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তিনি কয়েকজন পুলিশ সদস্য দিয়ে দৌলতদিয়ার ৫নং ফেরী ঘাট থেকে যাত্রী বেশে পাটুরিয়া ঘাটের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া কেরামত আলী ফেরীতে ওঠেন। ফেরীটি কিছুদূর যাওয়ার পরই জুয়াড়িরা কুপি বাতি জ্বালিয়ে জুয়া খেলা শুরু করলে হাতেনাতে ৪ জনকে গ্রেফতার করা হয়।

 

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ