ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
গোয়ালন্দের পৌর জামতলা বাজারের ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৫-২৫ ১৪:৫৬:৪১
গোয়ালন্দের পৌর জামতলা বাজারের ব্যবসায়ীদের উদ্যোগে মহাসড়কের পাশের অবৈধ স্থাপনা অপসারণে উচ্ছেদ অভিযানের প্রাক্কালে কর্তৃপক্ষের সাথে গতকাল ২৫শে মে বিকালে ডাক বাংলো চত্ত্বরে মতবিনিময় সভায় সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দের পৌর জামতলা বাজারের ব্যবসায়ীদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
  গতকাল ২৫শে মে বিকালে গোয়ালন্দ পৌরসভার সহযোগিতায় জামতলা ডাক বাংলো চত্ত্বরে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী। বিশেষ অতিথি হিসেবে গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, রাজবাড়ী সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী নওয়াজিস রহমান, গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, পৌরসভার সাবেক মেয়র শেখ মোঃ নিজামসহ বাজারের ব্যবসায়ী এবং স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সভাপতিত্ব করেন জামতলা বাজার পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক বাবু।
  উল্লেখ্য, কিছুদিন পূর্বে সড়ক ও জনপথ বিভাগ থেকে পত্রিকায় বিজ্ঞপ্তি দিয়ে দৌলতদিয়া থেকে গোয়ালন্দ মোড় পর্যন্ত মহাসড়কের পাশের অবৈধ স্থাপনা অপসারণের নির্দেশ দেয়া হয়। অন্যথায় উচ্ছেদ অভিযান পরিচালনার কথা বলা হয়। এর প্রেক্ষিতে গোয়ালন্দ পৌর জামতলা বাজারের সওজ’র জায়গা অবৈধভাবে দখল করে ব্যবসা করা ব্যবসায়ীদের প্রস্তুতির জন্য এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ