ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে ‘বিদ্রোহীর শতবর্ষ’ শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৫-২৫ ১৫:০২:৩০
জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমীতে আলোচনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয় -মাতৃকণ্ঠ।

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে রাজবাড়ীতে ‘বিদ্রোহীর শতবর্ষ’ শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 
  জেলা প্রশাসন ও জেলাা শিল্পকলা একাডেমীর আয়োজনে গতকাল ২৫শে মে বিকালে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এই আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়। 
  অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখের সভাপতিত্বে এবং জেলা কালচারাল অফিসার পার্থ প্রতিম দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপারেশন) শাহনেওয়াজ রাজু, রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর দিলীপ কুমার কর, জেলা শিল্পকলা একাডেমীর সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব ও সাধারণ সম্পাদক অসীম কুমার পাল প্রমুখ বক্তব্য রাখেন।
  সভাপতির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ বলেন, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম ছিলেন দ্রোহ, প্রেম ও সাম্যের কবি। তার লেখায় উঠে এসেছে সবার উপরে মানুষ সত্য। তার কবিতা-গান ও অন্যান্য লেখা যুগে যুগে মানুষকে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী করে তুলেছে। তার লেখায় বাংলা ভাষা ও সািহত্য সমৃদ্ধ হয়েছে। তিনি তার সৃষ্টি ও কর্মের মাধ্যমে চিরকাল বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে। 
  আলোচনা সভার শেষে জেলা শিল্পকলা একাডেমীর শিল্পীরা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ