ঢাকা শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
ভোক্তা অধিদপ্তরের অভিযানে রাজবাড়ীর তিনটি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৫-২৬ ১৫:০৭:৪৭
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর গতকাল ২৬শে মে রাজবাড়ী সদর উপজেলার কোলার হাট ও আলাদীপুর বাজারের ৩টি ব্যবসা প্রতিষ্ঠানে তদারকী অভিযান পরিচালনা করে ১০ হাজার টাকা জরিমানা করে -মাতৃকণ্ঠ।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের তদারকি অভিযানে রাজবাড়ী সদর উপজেলার কোলার হাট ও আলাদীপুর বাজারের ৩টি ব্যবসা প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 
  গতকাল ২৬শে মে অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসানের নেতৃত্বে পরিচালিত অভিযানে তাদেরকে এই জরিমানা করা হয়। এ সময় যথাযথভাবে পণ্য বিক্রয় বা সরবরাহ না করা, মূল্য তালিকা প্রদর্শন না করা এবং মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির জন্য দোকানে সংরক্ষণ করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের সংশ্লিষ্ট ধারায় কোলার হাট বাজারের সোহেল ভ্যারাইটিজ নামের ১টি মুদী দোকানকে ৫ হাজার টাকা, একই বাজারের জাকির স্টোর নামের ১টি মুদী দোকানকে ২ হাজার টাকা এবং আলাদীপুর বাজারের প্রবি মেডিসিন স্টোর নামের ১টি ওষুধের দোকানকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও ব্যবসায়ী ও ভোক্তাদের মধ্যে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। জেলা স্যানিটারী ইন্সপেক্টর সূর্য কুমার প্রামানিক ও পুলিশের একটি টিম অভিযানে সহযোগিতা করে।

বৃষ্টির আশায় রাজবাড়ীতে বিশেষ নামাজ আদায়
রাজবাড়ী জেলা শ্রমিক দলের ভারপ্রাপ্ত সভাপতি শান্টু
রাজবাড়ীতে হজ্ব যাত্রীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ