ঢাকা শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
রাজবাড়ীতে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম মৃত্যু বার্ষিকী পালিত
  • আশিকুর রহমান
  • ২০২২-০৫-৩০ ১৫:৪৭:৪৬
রাজবাড়ী জেলা বিএনপির আয়োজনে গতকাল ৩০শে মে বিকালে দলের প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা বিএনপির আয়োজনে গতকাল ৩০শে মে বিকালে দলীয় কার্যালয়ে দলের প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম মৃত্যু বার্ষিকী এ উপলক্ষ্যে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। 
  জেলা বিএনপির আহ্বায়ক এডঃ লিয়াকত আলী বাবুর সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক রেজাউল করিম পিন্টুর সঞ্চালনায় অনুষ্ঠানে জেলা বিএনপির সদস্য সচিব (দায়িত্বপ্রাপ্ত) এডঃ কামরুল আলম, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আবুল হোসেন গাজী, রাজবাড়ী পৌর বিএনপির আহ্বায়ক মাহবুব চৌধুরী দুলাল, সদস্য সচিব জহির রাজ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন, জেলা যুবদলের সদস্য সচিব ইঞ্জিঃ আমিনুর রহমান ঝন্টু, জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম রোমান, বিএনপি নেতা খন্দকার নূরুল নেওয়াজ নূরু, গোলাম কাশেম, মাসুদুর রহমান লাল, এম.এ খালেদ পাভেল, রেজাউল করিম খান রেজা, আক্কাছ আলী মোল্লা, আব্দুল মালেক, মহব্বত হোসেন খোকন, খাইরুজ্জামান খাইরু, সামছুল আলম খান রানাসহ বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা ও মিলাদ মাহফিল শেষে তবারক বিতরণ করা হয়। 

পিলখানা হত্যাকান্ডের পুনঃ বিচার ও চাকরী পুনর্বহালের দাবীতে রাজবাড়ীতে মানববন্ধন
দৈনিক রাজবাড়ী কণ্ঠ পত্রিকার প্রকাশক মনিরুজ্জামানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন
রাজবাড়ীতে দিনব্যাপী উত্তম মৎস্য চাষ বিষয়ক প্রশিক্ষণ
সর্বশেষ সংবাদ