ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
পাংশায় ভাইস চেয়ারম্যানের বাড়ীতে বোমা বিস্ফোরণ প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা
  • শামীম হোসেন
  • ২০২২-০৫-৩০ ১৫:৫২:৩৯
পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাসের বাড়ীতে বোমা বিস্ফোরণ ঘটানোর প্রতিবাদে গতকাল ৩০শে মে বিকালে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক জালাল উদ্দিন বিশ্বাসের বাড়ীতে বোমা বিস্ফোরণ ঘটানোর প্রতিবাদে গতকাল ৩০শে মে বিকালে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
  পাংশা পৌর শহরের টেম্পুস্ট্যান্ড থেকে বিক্ষোভ মিছিল হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কালিবাড়ী মোড়ে এসে শেষ হয়। এরপর সেখানে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, বাবুপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমান আলী সরদার, সরিষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমল আল বাহার বিশ্বাস, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক নাজমুল হাকিম রুমি, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুন, সাবেক সভাপতি শাহিদুল ইসলাম মারুফ প্রমুখ বক্তব্য রাখেন।
  বক্তাগণ বলেন, বিএনপি-জামাত ক্ষমতায় থাকাকালীন সময়ে পাংশা সন্ত্রাস কবলিত ছিল। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এবং তার সন্তান জেলা আওয়ামী লীগের নেতা আশিক মাহমুদ মিতুল হাকিমের প্রচেষ্টায় পাংশা থেকে সন্ত্রাস নির্মূল হয়েছে। কিন্তু বর্তমানে একটি কুচক্রী মহল সন্ত্রাসীদের ভাড়া করে এনে বিশৃঙ্খলা করার চেষ্টা করছে। তারা এ ব্যাপারে পুলিশকে তৎপর হওয়ার আহ্বান জানানোসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সজাগ থাকতে বলেন। 
  এছাড়াও তারা ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাসের বাড়ীতে বোমা বিস্ফোরণ ঘটানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবী জানান।

 

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ