ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ী সফরে ঢাকার বিভাগীয় কমিশনারের ব্যস্ত সময় অতিবাহিত
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৫-৩০ ১৫:৫৩:২৭
ঢাকার বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান গতকাল ৩০শে মে রাজবাড়ী সফরে এসে কালেক্টরেটের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন এবং জেলা প্রশাসকের অফিস পরিদর্শন করেন -মাতৃকণ্ঠ।

পূর্ব নির্ধারিত সফরসূচী অনুযায়ী ঢাকার বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান গতকাল ৩০শে মে রাজবাড়ী সফর করেন। কয়েক ঘণ্টার সফরকালে তিনি ব্যস্ত সময় অতিবাহিত করেন।    
  গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান রাজবাড়ী সার্কিট হাউজে এসে পৌঁছালে জেলা প্রশাসনের পক্ষে জেলা প্রশাসক আবু কায়সার খানসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং জেলা পুলিশের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন ও রাজবাড়ী থানার ওসি শাহাদাত হোসেন তাকে ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানান। 
  এরপর জেলা পুলিশের সুসজ্জিত একটি দল তাকে গার্ড অব অনার প্রদান করে। গার্ড অব অনার গ্রহণ শেষে তিনি রাজবাড়ী সার্কিট হাউজ ভবনের সম্প্রসারিত তৃতীয় তলার উদ্বোধন করেন। 
   সেখান থেকে জেলা প্রশাসকের কার্যালয়ে আগমন করলে জেলা প্রশাসন ও কালেক্টরেটের ৩য় ও ৪র্থ শ্রেণীর কর্মচারীরা তাকে ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানান। 
  এরপর তিনি পর্যায়ক্রমে জেলা প্রশাসকের কার্যালয়ের সিটিজেন চার্টার, বঙ্গবন্ধু কর্নার, জে.এম শাখা, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) এর অফিস কক্ষ, গণশুনানীর স্থান ও জেলা প্রশাসকের অফিস কক্ষ পরিদর্শন শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন। মতবিনিময় সভায় তিনি কর্মকর্তাদের প্রতি বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা প্রদান করেন।  
  এ সময় জেলা প্রশাসক আবু কায়সার খান, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) জয়ন্তী রূপা রায়, অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) সূবর্ণা রাণী সাহা, সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানা, পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী, কালুখালী উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম, বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা, গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক খান মামুন, সদর উপজেলার সহকারী কমিশনার(ভূমি) উম্মে সালমা, পাংশা উপজেলা সহকারী কমিশনার(ভূমি) নুজহাত তাসনিম আওন, বালিয়াকান্দি উপজেলার সহকারী কমিশনার(ভূমি) হাসিবুল হাসান, জেলা প্রশাসনের সহকারী কমিশনার সাইফুল হুদা, মোঃ আসাদুজ্জামান, বিপুল সিকদার, সাইদুল ইসলাম, শিবরাজ চৌধুরী, জাহাঙ্গীর আলম বাবু ও ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সহকারী কমিশনার আবু দারদা প্রমুখ উপস্থিত ছিলেন।  
  এরপর তিনি পর্যায়ক্রমে রাজবাড়ী কালেক্টরেট স্কুল, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি)’র কার্যালয়, সদর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, আলীপুর আশ্রয়ণ প্রকল্প ও রাজবাড়ী অ্যাক্রোবেটিক সেন্টার পরিদর্শন করেন। 
  কালেক্টরেট স্কুল পরিদর্শনকালে তিনি স্কুলের সংস্কার কাজ ও মাল্টিমিডিয়া ক্লাসরুম উদ্বোধন এবং গাছের চারা রোপণ করেন। সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি)’র কার্যালয় পরিদর্শনকালে কার্যালয় প্রাঙ্গণে গাছের চারা রোপণ এবং আলীপুর আশ্রয়ণ কেন্দ্র পরিদর্শনকালে সুবিধাভোগীদের সাথে কথা বলেন। পরে সেখানে তিনি গাছের চারা রোপণ করেন।
  এছাড়া তিনি রাজবাড়ী অ্যাক্রোবেটিক সেন্টার পরিদর্শনকালে অ্যাক্রোবেটিক শো উপভোগ করেন। সেখান থেকে রাজবাড়ী সার্কিট হাউজে গিয়ে মধ্যাহ্নভোজ শেষে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা দেন।  
  এর আগে বেলা ১১টার দিকে তিনি পাটুরিয়া ঘাট থেকে ফেরীতে নদী পার হয়ে দৌলতদিয়া ঘাটে পৌঁছালে জেলা প্রশাসক আবু কায়সার খানসহ অন্যান্যরা তাকে ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানান। 
  এ সময় জেলা প্রশাসন ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ছাড়াও গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সী, উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক খান, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন প্রমুখ উপস্থিত ছিলেন।

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ