ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
পাংশার শহীদ খবিরুজ্জামান উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা
  • শামীম হোসেন
  • ২০২২-০৫-৩১ ১৫:০০:৪০
পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের বীর বিক্রম শহীদ খবিরুজ্জামান উচ্চ বিদ্যালয়ে গতকাল ৩১শে মে চলতি বছরের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের বীর বিক্রম শহীদ খবিরুজ্জামান উচ্চ বিদ্যালয়ে গতকাল ৩১শে মে দুপুরে চলতি বছরের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
  বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ও বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মুন্সি হাসানুল ইসলাম মহনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সজীব হোসেন, অন্যান্য অতিথিদের মধ্যে পন্ডিত কাজী আবুল হোসেন কলেজের অধ্যক্ষ কাজী মামুনুর রশীদ তামিম, স্থানীয় সমাজসেবী আমিনুল ইসলাম পাকু, ব্যবসায়ী আমিনুল ইসলাম, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ইউনুস আলী, ইউপি সদস্য ওয়াজেদ আলী ডাব্লু, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জলিল, পাংশা উপজেলা যুবলীগের সদস্য সচিব একেন আলী জালাল, বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে সেঁজুতি, মোহনা, স্বর্ণা, রিফাত ও ইমরান প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল মজিদ। এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। এছাড়াও অনুষ্ঠানের শুরুতে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম মোসলেম উদ্দিন মৃধার স্মরণে এক মিনিট নীরবতা পালন এবং আলোচনা পর্বের শেষে এসএসসি পরীক্ষার্থীদের ফুল ও শিক্ষা সামগ্রী (১টি করে প্লাস্টিকের ফাইল ও ২টি করে বলপয়েন্ট কলম) দিয়ে বিদায় জানানো হয়। 
  উল্লেখ্য, বিদ্যালয়ের ৯২ জন শিক্ষার্থী চলতি বছরের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবে।

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ