ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ী পৌর আ’লীগের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৫-৩১ ১৫:০৫:২৫
বিএনপি-জামাত জোটের সন্ত্রাস ও অপরাজনীতির প্রতিবাদে গতকাল ৩১শে মে বিকালে রাজবাড়ী পৌর আওয়ামী লীগের উদ্যোগে শহরের রেলগেট শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলক চত্ত্বরে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

দেশের উন্নয়ন বাঁধাগ্রস্ত করার জন্য আন্দোলনের নামে বিএনপি-জামাত জোটের সন্ত্রাস ও অপরাজনীতির প্রতিবাদে রাজবাড়ী পৌর আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
  গতকাল ৩১শে মে বিকালে রাজবাড়ী রেলগেট শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলক চত্ত্বরে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। 
  রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ উজির আলীর সভাপতিত্বে সমাবেশে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজুর রহমান হাফিজ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আবুল হোসেন শিকদার, জেলা শ্রমিক লীগের সভাপতি রকিবুল ইসলাম পিন্টু, জেলা যুব মহিলা লীগের সভাপতি মীর মাহফুজা খাতুন মলি, গোয়ালন্দ পৌরসভার কাউন্সিলর আসাদুজ্জামান, মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আজম মন্ডল ও তানিয়া সুলতানা কংকন প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ