ঢাকা বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
বালিয়াকান্দি উপজেলা পরিষদের সভায় বন্যা পরিস্থিতিসহ বিভিন্ন বিষয়ে আলোচনা
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-০৭-২৯ ১৪:১৯:২৪
বালিয়াকান্দি উপজেলা পরিষদের মাসিক সভা গতকাল ২৯শে জুলাই সকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা পরিষদের মাসিক সভা গতকাল ২৯শে জুলাই সকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
  বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদের সভাপতিত্বে সভায় উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাফিন জব্বার, উপজেলা প্রকৌশলী বাদশা আলমগীর, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাসরিন সুলতানা, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নায়েব আলী শেখ, জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নৃপেন্দ্রনাথ বিশ^াস, নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসান আলী প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় উপজেলার বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
  সভা চলাকালে বালিয়াকান্দি উপজেলা পরিষদের প্রধান উপদেষ্টা ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম ভিডিও কলের মাধ্যমে বক্তব্য রাখেন। প্রজেক্টরের সাহায্যে বড় পর্দায় তার এই বক্তব্য প্রদর্শন করা হয়। 
  তিনি তার বক্তব্যে করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে একসাথে কাজ করার আহ্বান জানান এবং গড়াই নদীর ভাঙ্গন ও সার্বিক বন্যা পরিস্থিতিসহ নদী ভাঙ্গন প্রতিরোধ কার্যক্রমের খোঁজ-খবর নেয়ার পাশাপাশি সকলকে আসন্ন ঈদের শুভেচ্ছা জানান।

গোয়ালন্দে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাইকারী ৪জনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড
বালিয়াকান্দি উপজেলায় ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ-মতবিনিময় সভা
গোয়ালন্দে সাংবাদিকদের সাথে উপজেলা  চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর মতবিনিময়
সর্বশেষ সংবাদ