ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
বসন্তপুরে ভারতের বিজেপি নেত্রী নূপুর শর্মার কুশপুত্তলিকা দাহ
  • আশিকুর রহমান
  • ২০২২-০৬-১০ ১৪:৩৮:৫৭
মহানবী হযরত মুহাম্মদ(সাঃ) ও তার স্ত্রী আয়েশা (রাঃ)কে নিয়ে বিতর্কিত মন্তব্যকারী ভারতের বিজেপির মুখপাত্র নূপুর শর্মার কুশপুত্তলিকা গতকাল ১০ই জুন সাড়ে ১১টার দিকে রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর রেল স্টেশন বাজার এলাকায় দাহ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুরে মহানবী হযরত মুহাম্মদ(সাঃ) ও তার স্ত্রী আয়েশা (রাঃ)কে নিয়ে বিতর্কিত মন্তব্যকারী ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মার কুশপুত্তলিকা দাহ করা হয়েছে।
  গতকাল ১০ই জুন বেলা সাড়ে ১১টার দিকে বসন্তপুর রেল স্টেশন বাজার এলাকায় মহাসড়কের পাশে এই কুশপুত্তলিকা দাহ করে ইসলামী আন্দোলনের স্থানীয় নেতাকর্মীরা। 
  এর আগে বিশ্ব নবীর অপমান সইবে না আর মুসলমান, রাসূলের শত্রুরা হুঁশিয়ার সাবধান-সহ বিভিন্ন শ্লোগান দিতে দিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়। ইসলামী আন্দোলনের বসন্তপুর ইউনিয়ন শাখার সভাপতি আঃ রব মিয়া, সাধারণ সম্পাদক মুজাম ফকির, কোষাধ্যক্ষ সেলিম খানসহ অন্যান্য নেতাকর্মী ও স্থানীয় মুসল্লীরা এতে অংশগ্রহণ করেন। 
  উল্লেখ্য, সম্প্রতি ভারতের এক টিভি টক শো’তে দেশটির ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মা মহানবী হযরত মুহাম্মদ(সাঃ) ও তার স্ত্রী আয়েশা (রাঃ)কে নিয়ে বিতর্কিত মন্তব্য করেন। পরবর্তীতে দলটির দিল্লী শাখার মিডিয়া প্রধান নবীন কুমার জিন্দাল ওই মন্তব্যের ভিডিওটি টুইটারে পোস্ট(টুইট) করেন। এতে ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশের মুসলিমদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়। একপর্যায়ে পরিস্থিতি সামাল দিয়ে নূপুর শর্মা ও নবীন কুমার জিন্দালকে বিজেপি থেকে বহিষ্কার করা হয়।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ